29 C
আবহাওয়া
৭:৫৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » পাকিস্তানকে ৯২ রান টার্গেট দিয়েছে নেদারল্যান্ড

পাকিস্তানকে ৯২ রান টার্গেট দিয়েছে নেদারল্যান্ড

পাকিস্তানের চাপে নেদারল্যান্ড

বিএনএ ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে পাকিস্তানকে ৯২ রান টার্গেট দিয়েছে নেদারল্যান্ড। রোববার (৩০ অক্টোবর) পার্থ স্টেডিয়ামে দিবারাত্রির এই ম্যাচে টস জিতে আগে ব্যাটিং করে নেদারল্যান্ড। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯১ রান সংগ্রহ করে তারা।

ব্যাটিংয়ে নেমে নেদারল্যান্ডের শুরুটা মোটেই ভাল হয় নি। দলীয় ৭ রানের মাথায় শাহীন শাহ’র বলে ১১ বল খেলে ৬ রানে ফেরেন স্টিফেন মাইবার্গ। দলীয় ১৮ রানের মাথায় আহত হয়ে মাঠ ছাড়েন বাস ডি লিড। ১ রান যোগ করতেই শাদাব খানের শিকারে পরিণত হন টম কুপার।

এরপর দলীয় ২৬ রানর মাথায় আবারও আঘাত করেন শাদাব খান। ওপেনিংয়ে নামা ম্যাক্স ও’ডাউডকে ফিরিয়ে দেন ৮ রানে। নেদারল্যান্ডের ৬১ রানের মাথায় ফের আঘাত শাদাব খানের। ২৭ বলে ২৭ রান করা কলিন অ্যাকারম্যানকেও ফিরিয়ে দেন তিনি। এরপর দলীয় ৬৯ রানের মাথায় অধিনায়ক স্কট এডওয়ার্ডস ফিরে যান ২০ বলে ১৫ রান করে।

নেদারল্যান্ডের ৭৩ রানের মাথায় ৬ বলে ৫ রান করে ফিরে যান রোয়েলফ ভ্যান ডের মেরওয়ে। ৮১ রানের সময় জোড়া আঘাত করেন মোহাম্মদ ওয়াসিম। টিম প্রিংলে ৫ ও ফ্রেড ক্লাসেনকে শূণ্য রানে ফেরান তিনি। দলীয় ৯১ রানের মাথায় পল ভ্যান মিকেরেন ফেরেন ৭ রানে। শেষ পর্যন্ত ৯ উইকেটে ৯১ রান তোলে নেদারল্যান্ড।

পাকিস্তার পক্ষে শাদাব খান ৩ টি, মোহাম্মদ ওয়াসিম ২টি ও ১ টি করে উইকেট শিকার করেন শাহীন শাহ আফ্রিদি, নাসিম শাহ ও হারিস রউফ।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ