28 C
আবহাওয়া
১২:৫৭ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৭, ২০২৪
Bnanews24.com
Home » নিষেধাজ্ঞার কবলে উরুগুয়ের ৫ খেলোয়াড়

নিষেধাজ্ঞার কবলে উরুগুয়ের ৫ খেলোয়াড়

নিষেধাজ্ঞার কবলে উরুগুয়ের ৫ খেলোয়াড়

বিএনএ, স্পোর্টস ডেস্ক: গত জুলাইয়ে কোপা আমেরিকার সেমি ফাইনালে দর্শকদের সঙ্গে মারামারিতে জড়িয়েছিলেন উরুগুইয়ান খেলোয়াড়েরা। সে ঘটনায় শাস্তি পেয়েছেন লিভারপুলের উরুগুইয়ান স্ট্রাইকার ডারউইন নুনিয়েসসহ আরো চার খেলোয়াড়।

দক্ষিণ আমেরিকান ফুটবলের গভর্নিং বডি কনমেবল বুধবার একটি বিবৃতি জারি করে বলেছে, নুনেজসহ পাঁচজন খেলোয়াড়কে নিষিদ্ধ করা হয়েছে এবং হাতাহাতিতে অংশ নেওয়ার জন্য আরো ১১ জনকে জরিমানা করা হয়েছে।

কোপা আমেরিকায় সেমি ফাইনালে উরুগুয়ে-কলম্বিয়া ম্যাচ শেষে গ্যালারিতে দর্শকদের সঙ্গে মারামারিতে জড়িয়েছিলেন উরুগুইয়ান খেলোয়াড়রা। সেই ঘটনায় পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছেন উরুগুয়ের স্ট্রাইকার ডারউইন নুনিয়েস। এছাড়াও তাকে ১৫ হাজার ১৪৫ ইউরো জরিমানা করা হয়েছে।

টটেনহ্যামের মিডফিল্ডার রদ্রিগো বেন্টানকুর চার ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছেন। এছাড়া নাপোলির ডিফেন্ডার ম্যাথিয়াস অলিভেরা, বার্সেলোনার ডিফেন্ডার রোনাল্ড আরাউহো এবং অ্যাটলেটিকো মাদ্রিদের ডিফেন্ডার হোসে মারিয়া গিমেনেজ তিন ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছেন। যদিও সে সময় খেলোয়াড়রা জানিয়েছিলেন দর্শকদের হাত থেকে পরিবারের সদস্যদের বাঁচাতেই সংঘর্ষে জড়িয়েছিলেন তারা।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ