31 C
আবহাওয়া
৫:৩৪ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে মাদক ব্যবসায়ীদের হামলার শিকার র‍্যাব

ময়মনসিংহে মাদক ব্যবসায়ীদের হামলার শিকার র‍্যাব


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের সদর উপজেলায় অভিযানে গেলে জুয়াড়ির হাতে মারধরের শিকার হয়েছে র‍্যাব-১৪’র ৪ সদস্য।
রোববার (২৯ মে) দিবাগত রাত ৯ টার দিকে সদর উপজেলার পরানগঞ্জ ইউনিয়নের শ্রীকল্দি গ্রামে এই ঘটনা ঘটে ।এসময় জুয়াড়িরা র‍্যাবের এক সদস্যের পিস্তল, হ্যান্ডকাপ ও এক ম্যাক্সিন গুলি নিয়ে যায়। পরে রাতেই অভিযান চালিয়ে পিস্তল ও হ্যান্ডকাপ উদ্ধার করে।তবে গুলি উদ্ধার করা য়ায়নি।

এবিষয়ে পরানগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আবু হানিফ সরকার বলেন, ঘটনার দিন রাত ৯ টার দিকে ইউনিয়নের শ্রীকল্দি গ্রামে জুয়াড়ি ধরতে অভিযান চালায় র‍্যাবের চার সদস্য। এ সময় জুয়াড়িরা ক্ষিপ্ত হয়ে তাদের মারধর করে পিস্তল, হ্যান্ডকাপ ও এক ম্যাক্সিন গুলি নিয়ে যায়। পরে র‍্যাবের সদস্যরা স্থানীয় পরানগঞ্জ বাজারে প্রাথমিক চিকিৎসা নেয়। এই ঘটনার পর রাত ১০ টা থেকে প্রায় রাত দেড়টা পর্যন্ত অভিযান চালিয়ে হ্যান্ডকাপ ও পিস্তল উদ্ধার করে। তবে গুলি উদ্ধার করতে পারেনি। র‍্যাবের ওপর হামলা, মারধর, পিস্তল, গুলি, হ্যান্ডকাপ ছিনিয়ে নেয়ার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।

এবিষয়ে র‍্যাব-১৪ অধিনায়ক মো. রুকুনুজ্জামান বলেন, ওই এলাকাটা অনেক ভিতরে। তাই মাদক ব্যবসা সম্পর্কে তথ্য আনতে ওই এলাকায় আমাদের সদস্যরা গিয়েছিল। সেখানে মাদক ব্যবসায়ীদের সাথে ধস্তাধস্তি হয়েছে। তবে, আমাদের কোন কিছুই হারায়নি। এই ঘটনায় তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর রহমান ,ওজি

Loading


শিরোনাম বিএনএ