38 C
আবহাওয়া
৪:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পটিয়ায় আ’লীগ নেতাকে মারধর : সেই চেয়ারম্যান পুত্রসহ আটক

পটিয়ায় আ’লীগ নেতাকে মারধর : সেই চেয়ারম্যান পুত্রসহ আটক


বিএনএ, পটিয়া : চট্টগ্রামের পটিয়ায় আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে গাছের সঙ্গে বেঁধে মারধরের ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) ভোরে হাইদগাঁও ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন হাইদগাঁও ইউনিয়নের চেয়ারম্যান বিএম জসিম ও তার ছেলে মুশফিক উদ্দিন ওয়াসি (২৩)।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার ইফতার পার্টির ব্যানারে চেয়ারম্যানের নাম না থাকার অভিযোগ তুলে জিতেন কান্তি গুহ নামে এক আওয়ামী লীগ নেতাকে মারধর করে পরনের কাপড় খুলে গাছের সাথে বেঁধে রাখে কয়েকজন যুবক। হাত পিছমোড়া করে বাঁধা, পরনে জামা নেই, রক্তাক্ত জিতেন গুহের এ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে অনুসারীরা তাকে প্রথমে পটিয়া হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম জুলু জানিয়েছিলেন, বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচিত হওয়ায় ইউনিয়ন আওয়ামী লীগ উনাকে ইফতার মাহফিলে দাওয়াত দেয়নি। এতে তিনি ক্ষিপ্ত হয়ে ৩০/৪০জন লোক নিয়ে অনুষ্টানস্থলে এসে ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মাহমুদুল হক হাফেজকে সহ বিভিন্নজনকে গালাগালি করতে থাকেন। এক পর্যায়ে ইন্দ্রজিৎ লিও নামের সাবেক একজন মেম্বার জিতেন গুহকে ঘুষি মেরে দেন। এসময় উনার সাথে থাকা বাকি লোকজন জিতেন গুহকে টেনে হিচড়ে বাইরে নিয়ে গাছের সাথে বেধে মারধর করে রক্তাক্ত করে ফেলে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ