36 C
আবহাওয়া
১২:১২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ছাদ থেকে লাফিয়ে পড়া মারিয়া আর নেই

ছাদ থেকে লাফিয়ে পড়া মারিয়া আর নেই

ছাদ থেকে লাফিয়ে পড়া মারিয়া আর নেই

বিএনএ, ঢাকা: রাজধানীর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের দশ তলা ছাদ থেকে লাফিয়ে পড়ে আহত শিক্ষার্থী মারিয়া রহমান (২৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তিনি মারা যান।

চিকিৎসদের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

তিনি জানান,নাটোরের গুরুদাসপুর উপজেলার ফয়েজ উদ্দিনের মেয়ে মারিয়া।কৃষি বিশ্ববিদ্যালয়ে তৃতীয় বর্ষের দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী ছিলেন তিনি। থাকতেন বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের ৭০৩ নম্বর রুমে।

হাসপাতালে মারিয়ার সহপাঠীরা অভিযোগ করে জানান, শারীরিক অসুস্থতার কারণে শ্রেণীকক্ষে মারিয়ার উপস্থিতি ছিল ৫০ শতাংশের কম। এ কারণে তিনি পরীক্ষায় অংশ নিতে পারছিলেন না। সমস্যা সমাধানে গত ২২ মার্চ তিনি একটি আবেদন নিয়ে শিক্ষকের কাছে যান। তবে তার আবেদন গ্রহণ করা হয়নি।হলে বেড়াতে আসা তার মায়ের সঙ্গে এ নিয়ে আক্ষেপ করেন মারিয়া, কান্নাকাটিও করেন। পরদিন ২৩ মার্চ সকাল ৯টার দিকে মাকে রুমে রেখে তিনি বের হন। এর কিছুক্ষণ পর হল ভবনের ১০ তলা ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে মারিয়া গুরুতর আহত হয়। পরে গুরুতর আহত মারিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে গতকাল বুধবার তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানেই আজ সকালে মারিয়া মারা যান।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ