40 C
আবহাওয়া
৫:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজবাড়ীতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ১৯

রাজবাড়ীতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ১৯


বিএনএ, রাজবাড়ী: ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী জেলার গোয়ালন্দ ফিডমিল এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতপরিচয় এক নারীর (৩৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় অন্তত ১৯জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দৌলতদিয়া ঘাট থেকে কুষ্টিয়াগামী পদ্মা গড়াই পরিবহনের একটি বাস (নং ফরিদপুর ব-০২-০০০৫) ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ ফিডমিল এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা দৌলতদিয়াঘাটগামী মাছবোঝাই একটি ট্রাকের (যশোর ট ১১-৪৮২৬) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাতপরিচয় এক পথচারী নারীর মৃত্যু হয়। এ ঘটনায় অন্তত ১৯ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান, দুর্ঘটনায় ১৯ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে ৬ জনকে উন্নত চিকিৎসার জন্যে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকি সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের পরিচয় এখনো জানা যায়নি। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এবং পরিচয় শনাক্ত হলে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ