29 C
আবহাওয়া
৪:৩০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চসিক প্রকৌশলীর ওপর হামলাঃ গ্রেপ্তার ৪

চসিক প্রকৌশলীর ওপর হামলাঃ গ্রেপ্তার ৪

চসিক প্রকৌশলীর ওপর হামলাঃ গ্রেপ্তার ৪

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি করপোরেশনের(চসিক) প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর ওপর  হামলার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।রোববার(২৯ জানুয়ারি) বেলা পৌনে ৪টার দিকে চসিকের টাইগারপাস অস্থায়ী কার্যালয়ের চতুর্থ তলার ৪১০ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।  এ ঘটনায় চসিকের নিরাপত্তা কর্মকর্তা মো. কামাল উদ্দিন বাদী হয়ে  ১০ জনের নাম উল্লেখ করে ২০ জনের বিরুদ্ধে খুলশী থানায় মামলা করেন।

মামলায় অভিযুক্তরা হলেন- এস.জে ট্রেডার্সের মালিক সাহাব উদ্দিন, শাহ আমানত ট্রেডার্সের কংকন, মাসুদ এন্টারপ্রাইজের মো. ফেরদৌস, শাহ আমানত ট্রেডার্সের সুভাষ, মেসার্স খান করপোরেশনের হাবিব উল্ল্যাহ খান, নাজিম এন্ড ব্রাদার্সের নাজিম, মেসার্স রাকিব এন্টারপ্রাইজের ফিরোজ, অজ্ঞাত ঠিকানার ফরহাদ, ইফতেখার এন্ড ট্রেডার্সের ইউসুফ ও জ্যোতি এন্টারপ্রাইজের মালিক আশিষ বাবু।  

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা গণমাধ্যমকে ৪ জন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন, প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর কক্ষ ভাঙচুর ও মারধরের ঘটনায় মামলা দায়ের করা করেছে। এ ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ৩ জন মামলার আসামি। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, নগরীর সড়ক ও অবকাঠামোগত উন্নয়নে গৃহীত চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) একটি প্রকল্পের পরিচালক প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর  দপ্তরে ঢুকে মারধর করেছেন ঠিকাদাররা। এ সময় প্রকল্প পরিচালকের টেবিল এবং কক্ষের বাইরের নামফলকও ভাঙচুর করা হয়। তিনি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী। গত বছরের আগস্ট মাসে তাকে চসিকের প্রকল্প পরিচালকের দায়িত্ব দেয়া হয়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ