37 C
আবহাওয়া
৭:২৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » শিক্ষার উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা কাজ করে যাচ্ছে : আমিনুল ইসলাম

শিক্ষার উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা কাজ করে যাচ্ছে : আমিনুল ইসলাম


বিএনএ, (লোহাগাড়া) চট্টগ্রাম : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, বর্তমান সরকার দেশের শিক্ষা ব্যবস্থাকে আধুনিক ও ডিজিটালাইজ করতে ব্যাপক কাজ করে যাচ্ছে। দেশের সকল শিক্ষার্থীদেরকে সু-নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে।

সোমবার (২৯ নভেম্বর ) দুপুরে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বার আউলিয়া কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমিনুল ইসলাম  বলেন, দেশের শিক্ষার উন্নয়নে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নানা পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছে। দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছে সরকার।

কলেজ অধ্যক্ষ মোহাম্মদ ফয়জুল্লাহ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, লোহাগাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার ও উপ-দপ্তর সম্পাদক এমএস মামুন।

কলেজের প্রভাষক আক্তার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ রাসু, নুরুল হক কন্ট্রাক্টর, লোহাগাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, অধ্যাপক শরফুল কবির চৌধুরী, অধ্যাপক এস এম সারওয়ার কামাল ও কলেজ ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম প্রমুখ।

বিএনএ/ রায়হান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ