31 C
আবহাওয়া
১২:৪৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » এবার কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ প্রভার

এবার কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ প্রভার


বিএনএ,বিনোদন ডেস্ক: অভিনয়ের মাধ্যমে মিডিয়াতে আত্মপ্রকাশ করেছিলেন ২০১৪ সালে।দর্শক জনপ্রিয়তার সাথে পেয়েছেন ভালোবাসা, মাঝখানে ব্যক্তিগত কিছু কারণে নিন্দা কুড়িয়েছিলেন।
অভিনয়ের মানুষ হিসেবেই পরিচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। এবার কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করলেন আলোচিত এই অভিনেত্রী। মৌসুমী ভৌমিকের গাওয়া ‘আমি শুনেছি সেদিন তুমি’ শিরোনামের শ্রোতা প্রিয় গানটি কাভার করেছেন তিনি। এ গানের সংগীত আয়োজন করেছেন ইমরান মাহমুদুল। সম্প্রতি মুক্তি পেয়েছে এটি।
গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। কক্সবাজার সমুদ্র সৈকতে ধারণ করা হয়েছে ভিডিও চিত্রটি। গানটি মুক্তির পর থেকে দারুণ প্রশংসা কুড়াচ্ছেন প্রভা। দর্শকের ভূয়সী প্রশংসা ভাসছেন এখন প্রভা।
বিএনএকে প্রভা বলেন, তার গানের গলা ভালো জানা ছিল না। আড্ডায় গুনগুন করে গান গাওয়ার অভ্যাস আমার। একদিন আমার গান শুনে ইমরান বলল, চল তোর গান রেকর্ড করি। এভাবেই গানটিতে কণ্ঠ দেওয়া।’
হঠাৎ কণ্ঠে গান তোলার পেছনের গল্প জানিয়ে প্রভা বলেন, ‘ইমরান ও আমি খুব ভালো বন্ধু। একসঙ্গে আড্ডা দিই।
গান রেকর্ডিংয়ের অভিজ্ঞতা জানিয়ে প্রভা বলেন—‘স্টুডিওতে মাইক্রোফোন এর সামনে দাঁড়িয়ে গান গাওয়ার সময়ে নার্ভাস লাগছিল। আমার মনে হয়, গানের ব্যাপারটা পুরোপুরি গড গিফটেড একটা ব্যাপার। আগে মনে হতো, এক দিনে বুঝি অনেকগুলো গান রেকর্ড করে ফেলা যায়। কিন্তু মাইক্রোফোনের সামনে দাঁড়িয়ে আমার সব ভুল প্রমাণিত হয়েছে। ইমরান ছাড়া অন্য কেউ গানটি রেকর্ড করতে গেলে ধৈর্য হারিয়ে ফেলত। বন্ধু হওয়াতে বেস্ট উপায়ে আমার গানটা রেকর্ড করিয়ে নিয়েছে।’
বিএনএ/রিপন রহমান,ওজি

Loading


শিরোনাম বিএনএ