29 C
আবহাওয়া
৭:০২ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » অসুস্থ স্বেচ্ছাসেবক লীগ নেতার পাশে উপজেলা চেয়ারম্যান মিজান

অসুস্থ স্বেচ্ছাসেবক লীগ নেতার পাশে উপজেলা চেয়ারম্যান মিজান


ফেনী প্রতিনিধি : অসুস্থ স্বেচ্ছাসেবক লীগ নেতা ফয়েজ উল্লাহ মজুমদার প্রকাশ লেকা মজুমদারকে দেখতে তার বাসভবনে যান ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ মিজানুর রহমান মজুমদার।
সোমবার (২৯ জুলাই) সন্ধ্যায় তিনি ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া গ্রামের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ছাগলনাইয়া সদর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক লেকা মজুমদারের বাসভবনে যান।

সে সময় তিনি স্বেচ্ছাসেবক লীগ নেতার স্বাস্থ্যের খোঁজ খবর নেন এবং তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন মিজানুর রহমান মজুমদার।

যাতে করে আল্লাহ তাকে দ্রুত সুস্থতা দান করেন।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জাফর উল্লাহ মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফরিদ উদ্দিন পাটোয়ারী, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মজুমদার লিটন,মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন পাটোয়ারী ও উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মির্জা ইমাম হোসেন প্রমূখ।

প্রসঙ্গত, অসুস্থ লেকা মজুমদার কয়েকদিন যাবত ঢাকার ট্রমা সেন্টারে ভর্তি ছিলেন। চিকিৎসা শেষে বর্তমানে বাসায় আছেন তিনি।

এসজিএন/হাসনা

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ