34 C
আবহাওয়া
২:২৮ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক খুন: মূল আসামিসহ গ্রেপ্তার ৪

চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক খুন: মূল আসামিসহ গ্রেপ্তার ৪

চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক খুন মূল আসামিসহ গ্রেপ্তার ৪

বিএনএ, চট্টগ্রাম: প্রস্রাব করা নিয়ে কথা কাটাকাটির জেরে চট্টগ্রামের পাহাড়তলীতে ছুরিকাঘাতে যুবক খুনের ঘটনায় মূল আসামিসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (২৯ মে) ভোরে নগরের কদমতলী ও পার্বত্য জেলা রাঙ্গামাটি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার (২৯ মে) বিকেল পৌনে ৬টার দিকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব।

গ্রেপ্তাররা হলেন- নগরের হালিশহর এলাকার মো. আবুল হাসেমের ছেলে আবু তাহের রাজীব (২৩), এরশাদ চেয়ারম্যানের বাড়ির মো. ইব্রাহিমের ছেলে মো. রায়হান সজীব (২২), নয়াবাজার এলাকার আবুল হাসেমের ছেলে আবুল হাসনাত রানা (৩০) ও লক্ষ্মীপুর সদর উপজেলার সংসেরাবাদ গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে দেলোয়ার হোসেন জয় (২৭)।

আবু তাহের রাজীব, দেলোয়ার হোসেন জয় ও রায়হান সজীবকে রাঙ্গামাটির একটি আবাসিক হোটেল থেকে এবং আবুল হাসনাত রানাকে চট্টগ্রামের কদমতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তারা এ ঘটনায় সরাসরি জড়িত বলে স্বীকার করেছেন। তাদের পাহাড়তলী থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-৭ জানিয়েছে, শনিবার (২৭ মে) দিনগত রাত সাড়ে ১২টার দিকে নগরের পাহাড়তলীর নয়াবাজার এলাকার একটি কারখানার গেটের সামনে অজ্ঞাত এক যুবক প্রস্রাব করতে গেলে কারখানার নৈশপ্রহরী মফিজ বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে নৈশপ্রহরী মফিজের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন ওই যুবক। একপর্যায়ে আবু তাহের রাজীব, ওসমান, আবুল হাসনাতসহ আরও কয়েকজন ওই ব্যক্তির পক্ষে এসে কথা কাটাকাটিতে লিপ্ত হন। এসময় নৈশপ্রহরী মফিজের ছোট ভাই আজাদুর রহমান ঘটনাস্থলে গেলে তার সঙ্গেও কথা কাটাকাটি এবং একপর্যায়ে ধাক্কাধাক্কি হয়। পরে তারা তাদের দেখে নেবেন বলে হুমকি দিয়ে চলে যান।

ভোরে আজাদুর রহমান দোকানে নাশতা আনার জন্য বাসা থেকে বের হলে ওতপেতে থাকা আসামিরা পূর্বপরিকল্পিত ভাবে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে পাহাড়তলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর আসামিরা আত্মগোপনে চলে যায়।

গ্রেপ্তার আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ