31 C
আবহাওয়া
১২:৫৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর সবুজবাগে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম উর্মি আক্তার (১৭)। শনিবার (২৯ এপ্রিল) দুপুরে দক্ষিণ রাজারবাগ বাগপাড়া এলাকার একটি বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

অভয় বিনোদিনী হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল উর্মির। রোববার (২৯ এপ্রিল) থেকে তার পরীক্ষা শুরু। কিন্তু তার আগেই মিললো উর্মির মরদেহ।

মৃতের চাচা মো. সোহেল জানান, মেহেদী হাসান নামের এক ছেলের সঙ্গে প্রায় দেড় বছর ধরে সম্পর্ক উর্মির। শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে ওই ছেলে উর্মিকে জানায় যে, সে তাকে বিয়ে করতে পারবে না। এ নিয়ে অভিমানে নিজ রুমে গিয়ে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয় উর্মি। পরে খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। উর্মির গ্রামের বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জে। সবুজবাগে পরিবারের সঙ্গে থাকতেন তিনি।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আবির দেবনাথ জানান, আমরা খবর পেয়ে দক্ষিণ রাজারবাগ বাগপাড়া ৮/১/ক নম্বর টিনশেড বাসা থেকে উর্মির ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরও বলেন, আমরা নিহতের আত্মীয়ের কাছে জানতে পেরেছি, উর্মি এসএসসি পরীক্ষার্থী ছিলেন। প্রেমিকের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বিএনএনিউজ/আজিজুল হাকিম,বিএম

Loading


শিরোনাম বিএনএ