29 C
আবহাওয়া
৭:১৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবিতে দুর্নীতি প্রতিরোধ বিষয়ে সভা

নোবিপ্রবিতে দুর্নীতি প্রতিরোধ বিষয়ে সভা


বিএনএ, নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) সিটিজেন চার্টার প্রণয়ন কমিটির উদ্যোগে সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা এবং নৈতিকতা কমিটির উদ্যোগে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক নলেজ শেয়ারিং সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ মার্চ ২০২৩) বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবির নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন নোবিপ্রবির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, আইআইটি’র পরিচালক ও এপিএ টিম লিডার, নোবিপ্রবি- এর অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম হোসেন, সোনাপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. মোয়াজ্জেম হুসাইন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোবিপ্রবি আইকিউএসি পরিচালক অধ্যাপক ড. ফিরোজ আহমেদ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নোবিপ্রবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মুহাম্মদ আলমগীর সরকার ও অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন।

অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, ‘যে কোনো ধরণের অনিয়মের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হয়ছে। কর্মক্ষেত্রে সততা এবং ন্যায়-নীতির সাথে চলতে হবে। বিবেক এবং মূল্যবোধের মাধ্যমে জীবন অতিবাহিত করতে হবে। দুর্নীতি প্রতিরোধে সকলকে আত্মনিয়ন্ত্রণের ক্ষমতা অর্জন করতে হবে। মূল্যবোধ বজায় রেখে দেশের সেবায় নিজেকে নিয়োজিত করতে হবে। এক্ষেত্রে নোবিপ্রবিতেও অত্যন্ত সচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সকল কার্যক্রম পরিচালিত হচ্ছে। আমরা যে যার অবস্থান থেকে সঠিকভাবে অর্পিত দায়িত্ব ও কর্তব্যগুলো পালন করলে প্রতিষ্ঠান ভালোভাবে চলবে। পরিশেষে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

অনুষ্ঠানের সার্বিক সহযোগীতায় ছিল জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন কমিটি, নোবিপ্রবি।

বিএনএ/ শাফি, ওজি

Loading


শিরোনাম বিএনএ