37 C
আবহাওয়া
৭:০৩ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » অন্যান্য গণতান্ত্রিক দেশের মত নির্বাচন হবে: ওবায়দুল কাদের

অন্যান্য গণতান্ত্রিক দেশের মত নির্বাচন হবে: ওবায়দুল কাদের


বিএনএ ঢাকা: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশের মত নির্বাচন হবে। বাংলাদেশের সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। তারা (বিএনপি) তত্ত্বাবধায়ক সরকার খুঁজে পাবে অনলি ইন পাকিস্তান। দ্যাট ইজ নট এ গুড এক্সাম্পল ফর ডেমোক্রেসি।

বুধবার (২৯ মার্চ) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, তত্ত্বাবধায়ক সরকারের বিষয়টিকে পার্টিযান করে ফেলেছে বিএনপি। সেটা ২০০১ সালের ইলেকশনে। সেই নির্বাচনে তত্ত্বাবধায়ক সরকারকে যে অবস্থায় নিয়ে যাওয়া হয়েছে, বঙ্গভবনে শপথ নিতে না নিতেই কি হলো, ১৩ জন সচিব বাদ!’

তিনি বলেন, দ্রব্যের দাম বাড়লেও আমরা অনেকের চেয়ে ভালো আছি। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের পর সারা বিশ্বে দ্রব্যমূল্য লাফিয়ে লাফিয়ে বাড়ছে। রমজান এলে এ সময়টাতে অসাধু ব্যবসায়ীরা কারসাজি করে। এসব বিষয় আমাদের দেশে নতুন নয়। আগেও হয়েছে এখনো হচ্ছে। তবে সরকার চুপ করে বসে আছে তা তো নয়। সরকার তার দায়িত্ব পালন করছে। অ্যাকশন কিন্তু নিচ্ছে।

বিএনএ / ওজি

 

Loading


শিরোনাম বিএনএ