31 C
আবহাওয়া
৫:৩০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মামলার ভিত্তিতে প্রথম আলোর প্রতিবেদক গ্রেপ্তার: স্বরাষ্ট্রমন্ত্রী

মামলার ভিত্তিতে প্রথম আলোর প্রতিবেদক গ্রেপ্তার: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনএ: মামলার ভিত্তিতে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শামসুজ্জামান শামসকে গ্রেপ্তার করা হয়েছে। এ কথা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বুধবার (২৯ মার্চ) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

প্রেস কাউন্সিলের মাধ্যমে একজন গণমাধ্যম কর্মীর বিচারের সুযোগ থাকলেও শামসুজ্জামান শামসকে কেন রাতে তুলে নিতে হলো জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আইন নিজস্ব গতিতে চলে। আইন অনুযায়ী রাষ্ট্রসহ সবই চলে। কেউ যদি সংক্ষুব্ধ হয়ে বিচার চায়, কিংবা সংক্ষুব্ধ হয়ে থানায় মামলা করে, সেই অনুযায়ী পুলিশ ব্যবস্থা নিতেই পারে। আমি যতটুকু জানি, একটা মামলা রুজু হয়েছে। সেই জন্যই সিআইডি…। তবে, মামলাটি কে বা কারা করেছে সে বিষয়ে ‘সুনিশ্চিতভাবে’ জানাতে ‘আরেকটু সময় লাগবে’ বলে জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আপনারা যেভাবে বলছেন, আমি পরিষ্কার করে এর উত্তর দিতে পারছি না। কারণ, আমার কাছে সব রিপোর্টগুলো এখনো আসেনি। আমি বিভিন্নভাবে যতটুকু অবগত হয়েছি, এই মামলাকে কেন্দ্র করে, খুব সম্ভবত কিছু একটা ঘটনা ঘটেছে, আমি এখনো পরিষ্কার নই। আমি পরিষ্কার হয়ে আপনাদের জানাতে পারব। তবে প্রথম আলোর সাংবাদিক সাহেব যে সংবাদ করেছেন, এটা সঠিক ছিল না।’

‘আমরা মনে করি, স্বাধীনতা দিবসে আমরা এতদূর এগোনোর পরে এই ধরনের একটা ভুয়া নিউজ যদি কেউ দেয়, যে কেউ সংক্ষুব্ধ হতে পারে।

শামসুজ্জামান যে প্রতিবেদন করেছেন সেটি নিয়ে ‘রাষ্ট্রের আপত্তি আছে’ বলে জানানো হয়েছিল তাকে তুলে নেওয়ার সময়-উল্লেখ করলে মন্ত্রী বলেন, ‘রাষ্ট্রের আপত্তি নয়, একটা মামলা হয়েছে।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ