30 C
আবহাওয়া
৭:৫৩ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে উপজেলা বিএনপির নতুন কমিটি

ধামরাইয়ে উপজেলা বিএনপির নতুন কমিটি

Imran Khan Monir ধামরাইয়ে উপজেলা বিএনপির নতুন কমিটি গঠন

সাভার প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে আলহাজ্ব তমিজ উদ্দিনকে সভাপতি ও সামছুল ইসলামকে সাধারণ সম্পাদক করে করে উপজেলা বিএনপির ১০১ সদস্যের নতুন কমিটি গঠিত করা হয়েছে। মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরের দিকে ঢাকার ধামরাইয়ের শরীফবাগ শরীফুন নেছা মহিলা মাদ্রাসার মাঠে আয়োজিত সম্মেলনে উপজেলা বিএনপির কমিটি ঘোষণা করেন ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান মোঃ সালাউদ্দিন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়। সভাপতি আলহাজ তমিজ উদ্দিন তিনবারের উপজেলা চেয়ারম্যান ছিলেন। ছাত্র জীবনে ছাত্রদলের রাজনীতি না করলেও পরবর্তীতে বিএনপির রাজনীতিতে যুক্ত হন তিনি। অপরদিকে সাধারণ সম্পাদক সামছুল ইসলাম ধামরাই উপজেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি। ধামরাই সদর ইউনিয়নে নির্বাচিত চেয়ারম্যান ছিলেন তিনি। ২০২১-এর ঘোষিত আহ্বায়ক কমিটির সদস্য সচিব করা হয়েছিল তাকে।

২৪ এপ্রিল ২০২১ সাবেক সাংসদ ও বিএনপি নেতা ব্যারিস্টার জিয়াউর রহমান খানের মৃত্যুর পরে সব পক্ষকে একত্র করে ওই বছরেরই ৪ নভেম্বর উপজেলা বিএনপির ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ও পৌর বিএনপির ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সেই কমিটিই পূর্ণাঙ্গ করা হল আজ।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগের বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, ঢাকা বিভাগের বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহম্মেদ টিটু, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, ঢাকা জেলা যুবদলের সহ গণশিক্ষা বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন ফরাজী, উপজেলা যুবদলের আহ্বায়ক প্রার্থী রেজুয়ান আহমেদ রবিন, উপজেলা যুবদলের সদস্য সচিব প্রার্থী এইচ এম লুৎফর রহমান, ঢাকা জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এসএম আনিসুর রহমান, ধামরাই উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সোহেল রানা, ধামরাই উপজেলা ছাত্রদল নেতা রুবেল হোসেন পল্লব সহ প্রমূখ।

ইমরান খান,

Loading


শিরোনাম বিএনএ