35 C
আবহাওয়া
৮:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » পাতায়ায় বডি ম্যাসেজ করতে গিয়ে ব্রিটিশের মৃত্যু

পাতায়ায় বডি ম্যাসেজ করতে গিয়ে ব্রিটিশের মৃত্যু

পাতায়ায় বডি ম্যাসেজ করতে গিয়ে বৃদ্ধ ব্রিটিশের মৃত্যু

থাইল্যান্ডের পাতায়া শহরের ‘লাভলি ম্যাসেজ’ পার্লারে ৭০ বছর বয়সী বৃটেনের নাগরিক রবার্ট জন সোয়েন এর মৃত্যুর ঘটনায় বিপাকে পড়েছে ম্যাসেজ পার্লার কর্তৃপক্ষ। খবর মিরর ইউকে/newsflare

ব্যাং লামুং জেলার পুলিশ মরদেহ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে ময়নাতদন্তের উদ্যেগ নিয়েছে।

ঘটনার বিবরণে প্রকাশ, শুক্রবার(২৮জানুয়ারি) রবার্ট জন সোয়েন বিকেল তিনটা নাগাদ একটি ভাড়া করা মোটর সাইকেলে Lovely Massage shop এ যান।

মিস ওয়ারা(৩৯) নামক এক নারী তার শরীর তৈল দ্বারা ম্যাসেজ করতে শুরু করেন। এ সময় মি.সোয়েন নগ্ন অবস্থায় শুয়ে ছিলেন। ম্যাসেজ করতে করতে এক পর্যায়ে তিনি লক্ষ্য করলেন মি. রবার্ট জন সোয়েন বুকে ব্যাথা অনুভব করছিলেন এবং শ্বাস নিতে খুব কষ্ট হচ্ছিল।

 

মিস ওয়ারা এবং তার কয়েকজন সহকর্মী নারীও তাকে বুকে ম্যাসেজ করে শ্বাস নিতে সহযোগিতা দিচ্ছিলেন। কিন্ত কিছুক্ষণের মধ্যেই তিনি নিস্তেজ হয়ে পড়েন। তারা তাকে পুনরুজ্জীবিত করতে পারেনি এবং পরে একটি তোয়ালে দিয়ে তার শরীর ঢেকে রাখেন।

ওরায়া বলেছেন: ‘এই প্রথম লোকটি ম্যাসেজ করার জন্য আমাদের কাছে এসেছিল। সবকিছু স্বাভাবিকভাবে চলছিল তখন আমি লক্ষ্য করলাম সে ঘুমাচ্ছে। হঠাৎ তার শ্বাস নিতে কষ্ট শুরু হয়। সে হাঁপাচ্ছিল এবং দম বন্ধ হয়ে আসছিল।

‘আমি সাহায্যের জন্য অন্য মেয়েদের ডেকেছিলাম এবং আমরা তার হার্ট পাম্প করতে শুরু করি।’ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় নিকটস্থ থানা পুলিশ। পুলিশ মৃত বৃদ্ধ লোকটির সাথে ঘটনার সময় কোন পরিচয় পত্রও পায় নি।

পুলিশ ‘লাভলি ম্যাসেজ’ শপটি ঘেরাও করে রেখেছে।

আরও পড়ুন: করোনার নতুন ধরন নিওকোভ

বিএনএ নিউজ ২৪,জিএন

নিউজটি শেয়ার করতে নিচের সোশ্যাল মিডিয়া বাটনে ক্লিক করুন : 

Loading


শিরোনাম বিএনএ