30 C
আবহাওয়া
৪:৪৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » গোলশূন্য ব্রাজিল-সুইজারল্যান্ড ম্যাচের প্রথমার্ধ

গোলশূন্য ব্রাজিল-সুইজারল্যান্ড ম্যাচের প্রথমার্ধ


বিএনএ, স্পোর্টস ডেস্ক : ব্রাজিল ও সুইজারল্যান্ডের মধ্যকার খেলার প্রথমার্ধে কোন দলই গোল করতে পারেনি। বাংলাদেশ সময় রাত ১০টায় কাতারের স্টেডিয়াম ৯৭৪ এ শুরু হয়েছে ম্যাচটি।

চোট পাওয়ার কারণে এ ম্যাচে খেলতে পারছেন না নেইমার। তার পরিবর্তে ব্রাজিলের একাদশে এসেছেন ম্যানইউ তারকা ফ্রেড।

প্রথমার্ধে আক্রমন-পাল্টা আক্রমণে খেলে ব্রাজিল ও সুইজারল্যান্ড। ম্যাচের তৃতীয় মিনিটে বাম প্রান্তে ফাউলের শিকার হন ভিনিসিয়াস জুনিয়র। তবে ফ্রি কিক কাজে লাগাতে পারেনি ব্রাজিল। ম্যাচের ৫ মিনিটে ডিফেন্সের ভুলে বিপদের সম্ভাবনা তৈরী হলে তা ক্লিয়ার করে দেন মার্কুইনহোস। ম্যাচের ৬ মিনিটে কর্নার পায় সুইজারল্যান্ড। তবে তা কাজে লাগাতে পারেনি তারা।

ম্যাচের ২৭ মিনিটে গোলের সুযোগ পেয়েছিল ব্রাজিল। এ সময় ডানদিক থেকে ক্রসে ভিনিসিউস জুনিয়রকে বল বাড়িয়ে দেন রাফিনহা। ভিনিসিউস বক্সের মধ্যে পা লাগিয়ে গোলপোস্টের দিকে পাঠান। কিন্তু সেটি কর্নারের বিনিময়ে রক্ষা করেন সুইস গোলরক্ষক সোমার।

এই অর্ধে ব্রাজিল ৪টা কর্নার পায়। সুইসরা পায় ২টি। অবশ্য সুইসরাও একটি সুযোগ তৈরি করেছিল ম্যাচের শুরুতে কিন্তু সিলডান ইউডমারের নেওয়া শটটি কাজে লাগেনি।

ব্রাজিলের একাদশ—

অ্যালিসন, এদার মিলিতাও, থিয়াগো সিলভা (অধিনায়ক), মারকুইনহোস, আলেক্স স্যান্দ্রো, কাসেমিরো, ফ্রেড, লুকাস পাকুয়েতা, ভিনিসিউস জুনিয়র, রাফিনহা এবং রিচার্লিসন।

সুইজারল্যান্ডের একাদশ—

সোমার, উইডমার, আকানজি, এলভেদি, রদ্রিগেজ, ফ্রেউলার, শাকা, রাইডার, সোউ, এম্বোলো ও ভার্গাস।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ