29 C
আবহাওয়া
৯:৩২ অপরাহ্ণ - অক্টোবর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় সড়ক দুর্ঘটনায় উমান দত্ত (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার পরৈকোড়া ইউনিয়নের কালীগঞ্জ ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, নিহত উমান দত্ত চাতরী ইউনিয়নের পূর্ব সিংহরা পশ্চিম কন্যারা গ্রামের অসুক ঘোষের বাড়ির জয়দ্বীপ দত্তের ছেলে। জয়দ্বীপ দত্তের ২ ছেলে ও ২ মেয়ের মধ্যে উমান সবার বড়। নিহত উমানের নিরাশা নামের ১ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। সে কালীগঞ্জ এলাকায় একটি কারখানায় কাজ করতো জানা গেছে।

প্রতিবেশী পলাশ দত্ত জানান, কালীগঞ্জ কর্মস্থলে পৌঁছে কারখানার শ্রমিকবাহী গাড়ি থেকে নামার সময় গাড়ির চাকার নিচে পিষ্ট হয় সে। এসময় তাকে উদ্ধার করে প্রথমে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে চমেক হাসপাতালে নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে নিহতের পিতা জয়দ্বীপ দত্ত বলেন, আমার ছেলে কারখানায় গেছে, সেখানে দুর্ঘটনার খবর পেয়ে ছেলেকে প্রথমে আনোয়ারা মেডিকেলে নিয়ে যায়, সেখান থেকে ডাক্তার তাকে চমেক হাসপাতালে রেফার করে। সেখানেও আমার ছেলে তার মা-বোনদের সাথে কথা বলেছে। তারপর চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়।

আনোয়ারা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুনুর রাশীদ বলেন, সকালে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত একজনকে আনা হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে রেফার করে।

বিএনএনিউজ/ নাবিদ

Loading


শিরোনাম বিএনএ