32 C
আবহাওয়া
৭:২৪ অপরাহ্ণ - অক্টোবর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জেনেভা ক্যাম্পে গুলিবিদ্ধ শিশুটি মারা গেছে

জেনেভা ক্যাম্পে গুলিবিদ্ধ শিশুটি মারা গেছে


বিএনএ, ঢাকা : রাজধানীর মোহাম্মদপুরে জেনেভা ক্যাম্পে মাদক কারবারীদের গোলাগুলিতে আহত  শিশু সাজ্জাদ হোসেন (১৩) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। সোমবার (২৮ অক্টোবর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় ।

নিহতের বড় ভাই মুরাদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ।

তিনি বলেন, গত ২৬ অক্টোবর জেনেভা ক্যাম্পের ৮ নম্বর ব্লকে মাদক কারবারীদের দুই পক্ষের গোলাগুলিতে আমার ভাই সাজ্জাদসহ আরো দুইজন গুলিবিদ্ধ হয়। সে সময় প্রথমে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান  অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে ভর্তি করা হয় সাজ্জাদকে। সোমবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় আমার ভাই মারা যায়। আমার  ভাইয়ের বুকে ও পেটে এবং হাতে বেশ কয়েকটি গুলি লেগেছিল।

ক্ষোভ প্রকাশ করে তিনি আরও বলেন, মাদক বেচাকেনা নিয়ে ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায় দিনই ক্যাম্পের ভিতরে গোলাগুলি হয়। আমার ভাইটির কি অপরাধ ছিল? সরকার পতনের পর কয়েক দফা গোলাগুলিতে বেশ কয়েকজন নিহত হয়েছে। এসব অবৈধ অস্ত্র মোহাম্মদপুর থানা এবং আদাবর থানা লুট করার অস্ত্র দিয়ে তারা প্রতিনিয়ত এই গোলাগুলি করে। দু একদিন অভিযান হলেও মূল অভিযুক্তরা ধরা পড়ে না।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক জানান, মোহাম্মদপুরে জেনেভা ক্যাম্প থেকে গুলিবিদ্ধ শিশু সাজ্জাদ দুপুরে মারা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ২৬ অক্টোবর মাদক কারবারীদের দুই পক্ষের গুলিতে শিশু সাজ্জাদ সহ তিনজন গুলিবিদ্ধ হয়। অন্য গুলিবিদ্ধরা হলেন- আমিন (২৭) ও শফিক (৩২)। তারা  শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ