30 C
আবহাওয়া
২:২২ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কাপ্তাইয়ে সকাল-সন্ধ্যা ১৪৪ ধারা

কাপ্তাইয়ে সকাল-সন্ধ্যা ১৪৪ ধারা

ফেনীর পরশুরাম উপজেলায় ছাত্রলীগ ও বিএনপি একইস্থানে সমাবেশ ডাকায় মঙ্গলবার (২৩ আগস্ট) সকাল ৬টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

বিএনএ, কাপ্তাই : আজ রোববার (২৮ আগস্ট) রাঙামাটি পার্বত্য জেলার কাপ্তাই উপজেলায় সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে। কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলায় এই ১৪৪ ধারা জারি করেন।

এই সময়ের মধ্যে সকল প্রকার সভা-সমাবেশ, মিছিল, লোক সমাগম এবং চার বা তার অধিক ব্যক্তির একত্রে চলাচল নিষিদ্ধ করা হয়ছে।

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান শনিবার (২৭ আগস্ট) রাত ১০টার সময় কাপ্তাই উপজেলায় ১৪৪ ধারা জারির বিষয়টি নিশ্চিত করেছেন।

এসময় তিনি বলেন, “কাপ্তাই উপজেলা বিএনপি এবং এর অঙ্গ সংগঠন জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি, পরিবহন ভাড়া ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে আগামীকাল রবিবার কাপ্তাইয়ে বিক্ষোভ সমাবেশের ডাক দেয়। এদিকে, একই দিন একই স্থানে কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠন তারেক জিয়ার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ডাক দেয়। দুইটি বৃহত্তর রাজনৈতিক দল একই সময় একই স্থানে বিক্ষোভ সমাবেশের ডাক দেওয়ায় সার্বিক পরিস্থিতি অবনতি হওয়ার আশঙ্কায় ১৪৪ ধারা জারি করা হয়। উপজেলার সরকারি কর্মকর্তা-কর্মচারী, জরুরি সেবা, স্বাভাবিক কাজে নিয়োজিত এবং আইনশৃঙ্খলা রক্ষার কাজে জড়িত ব্যক্তিবর্গ এই ধারার বাইরে থাকবেন।”

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ