32 C
আবহাওয়া
১০:০০ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » সোমবার দেশে আনা হচ্ছে শাফিনের মরদেহ

সোমবার দেশে আনা হচ্ছে শাফিনের মরদেহ

safin

বিনোদন ডেস্ক: যুক্তরাষ্ট্রে প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়েছে শাফিন আহমেদের। জানা গেছে, দেশটির স্থানীয় সময় শুক্রবার জুমার নামাজের পর ভার্জিনিয়ার মেনাসাসে দ্বার আল নূর ইসলামিক কমিউনিটি সেন্টারে শাফিন আহমেদের জানাজা সম্পন্ন হয় ।

জানাজায় অংশ নেন শাফিনের অসংখ্য অনুরাগীর পাশাপাশি বাংলাদেশের কমিউনিটির মানুষজন। এবার জানা গেল, কবে দেশে আসবে শাফিনের মরদেহ। গায়কের ভাই ও মাইলসের সদস্য হামিন আহমেদ গণমাধ্যমকে জানিয়েছেন, সোমবার (২৯ জুলাই) বিকেলে শাফিনের মরদেহ ঢাকায় এসে পৌঁছাবে।

হামিন আরও জানান, ৩০ জুলাই দুপুরে গুলশানের আজাদ মসজিদে শাফিন আহমেদের জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বনানী কবরস্থানে বাবার কবরে সমাহিত করা হবে শাফিনকে। পাশে তার মা সংগীতশিল্পী ফিরোজা বেগমের কবর রয়েছে।

জানা গেছে, শাফিন আহমেদের অসুস্থ হওয়ার পরই তার স্ত্রী যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন। মৃত্যুর খবর শোনার পর বড় ভাই হামিন আহমেদেরও দেশটিতে যাওয়ার কথা ছিল; কিন্তু শেষ পর্যন্ত পারিবারিক এবং যুক্তরাষ্ট্রে থাকা স্বজন ও বন্ধুদের সিদ্ধান্তে তার যাওয়া হয়নি।

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় শো করতে গিয়েছিলেন শাফিন আহমেদ। শো’য়ের আগে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। বৃহস্পতিবার (২৫ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৬টা ৫০ মিনিটে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার সেন্তরা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ