32 C
আবহাওয়া
৯:৫৯ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

ছাগলনাইয়ায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

SOVA

ফেনী প্রতিনিধি : ফেনীর ছাগলনাইয়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম কমলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার।

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার বলেন, ‘সমাজের বিবেক হিসেবে সাংবাদিকদের সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। তিনি উদাহরণ টেনে বলেন আপনারা দেখেছেন বর্তমান পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃত করে উপস্থাপন করা হয়েছে। এ কারণে গোটা দেশে একটা বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে।

ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন, ব্যবসায়ীরা সম্প্রতি প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন। সেখানে ব্যবসায়ীরা দাবি করেছেন সরকার প্রধান হিসেবে শেখ হাসিনাকে ক্ষমতায় থাকতে হবে। ব্যবসায়ীরা বলেছেন বাংলাদেশ সুষ্ঠভাবে পরিচালনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কেউ নেই।

ছাত্র আন্দোলনের নামে দেশব্যাপী যে ধ্বংসযজ্ঞ চালানো হয়েছে সেই চিত্র তুলে ধরে মিজানুর রহমান বলেন, কোনো শিক্ষিত জাতি আন্দোলনের নামে রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করতে পারে না। বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলে-মেয়েরা আগামীতে  রাষ্ট্রের গুরুত্বপূর্ণ চেয়ারে বসবে। অথচ কোনো একটি গোষ্ঠীর মদদে তারা ভুল পথে পরিচালিত হচ্ছে বলে দাবি করেন তিনি।

সভায় বক্তব্য দেন ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফা,ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী,উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন আহমেদ বুলবুল, পাঠাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, রাধানগর ইউনিয়ন পরিষদের মোশাররফ হোসেন মজুমদার, ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম,ছাগলনাইয়া সরকারি কলেজের অধ্যক্ষের প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম,সাংবাদিক মোহাম্মদ শেখ কামাল, সাংবাদিক এবিএম নিজাম উদ্দিন প্রমুখ।

বিএনএনিউজ২৪/ এসজিএন/ এমএইচ,হাসনা

Loading


শিরোনাম বিএনএ