34 C
আবহাওয়া
৯:০১ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home »  চট্টগ্রামে অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

 চট্টগ্রামে অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

 চট্টগ্রামে অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে অপহৃত কিশোরী নারায়ণগঞ্জে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণের অভিযোগে মো. ফরহাদ মিয়া (১৯) নামে এক যুবককেও গ্রেপ্তার করা হয়। সোমবার (২৭ জুন) রুপগঞ্জ থানাধীন ডরগাও এলাকার একটি ভাড়া বাড়ি ওই কিশোরীকে উদ্ধার করা হয়। গ্রেপ্তার ফরহাদ মিয়া ময়মনসিংহ জেলার পাগলা থানার মফিজুল হকের ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, অপহৃত কিশোরী নবম শ্রেণির ছাত্রী। তার বাবার সরকারি চাকরির সুবাধে সে চট্টগ্রামে থাকে। প্রতিদিন স্কুলে যাওয়ার পথে ফরহাদ মিয়া তাকে উত্যক্ত করত। বিষয়টি সে তার বাবাকে জানালে তিনি খোঁজ নিয়ে দেখেন ছেলেটি তার ভাগিনা ট্রাকচালক ফরহাদ। ফরহাদ প্রায়ই চট্টগ্রামে আসতো ভাড়া নিয়ে এবং পথের মধ্যে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিতো।

`বিষয়টি ভিকটিমের বাবা ফরহাদের পরিবারকে জানালে ফরহাদের পরিবার থেকেও জোরপূর্বক তার মেয়েকে অপহরণ করে নিয়ে যাবে বলে হুমকি দেয়। গত ৩১ মার্চ মেয়েটি স্কুল থেকে সময়মতো বাড়ি ফিরে না আসায় অনেক খোঁজাখুঁজি করা হয়। পরে হালিশহর থানায় ৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়।’- বলেন মো. নুরুল আবছার ।

আধুনিক প্রযুক্তি ব্যবহার করে জানতে পারি, আসামি ফরহাদ রুপগঞ্জ থানাধীন ডরগাও এলাকার একটি ভাড়া বাড়িতে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার দুপুর সোয়া ১টায় অভিযান চালিয়ে ফরহাদকে গ্রেপ্তার করা হয়। পরে তার তথ্যমতে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়। গ্রেপ্তার আসামি ও উদ্ধার ভিকটিমকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন এই র‌্যাব কর্মকর্তা।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ