39 C
আবহাওয়া
৬:৩২ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনা : ৪ জনের মৃত্যু, আক্রান্ত আরও ৮২

চট্টগ্রামে করোনা : ৪ জনের মৃত্যু, আক্রান্ত আরও ৮২

করোনা: বিভিন্ন জেলায় ১৩৯ জনের মৃত্যু

বিএনএ, চট্টগ্রাম :  গত  ২৪ ঘণ্টায় ( বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত) চট্টগ্রামে ৫৮৭টি নমুনা পরীক্ষায় ৮২ জন কোভিড ১৯ এ আক্রান্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে নগরে ৬০ জন এবং উপজেলায় ২২ জন। এ নিয়ে চট্টগ্রামে মোট  কোভিড ১৯ এ আক্রান্ত হয়েছে ৫৩ হাজার ৫৩ জন। এসময় কোভিড ১৯ আক্রান্ত হয়ে ৪ জন মৃত্যুবরণ করেছেন। এরমধ্যে নগরে ৩ জন এবং উপজেলায় ১ জন। শুক্রবার ( ২৮ মে) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ৫৯টি নমুনা পরীক্ষায় ২ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৮৬টি নমুনা পরীক্ষায় ১৪ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১৮টি নমুনা পরীক্ষায় ৪ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ১৩৩টি নমুনা পরীক্ষায় ৩০ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৮টি নমুনা পরীক্ষায় ৬ জন, চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে ৫২টি নমুনা পরীক্ষায় ২৩ জন এবং চট্টগ্রাম মেডিকেল সেন্টার ল্যাবে ১১টি নমুনা পরীক্ষায় ৩ জন কোভিড ১৯ এ আক্রান্ত হয়েছে।

এদিন কক্সবাজার মেডিকেল কলেজ, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি,  ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ও পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষা হয়নি।

চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৮২ জন বেড়ে কোভিড ১৯ এ আক্রান্ত হয়েছে ৫৩ হাজার ৫৩ জন। যাদের নগরে ৪২ হাজার ৩১৭ জন এবং উপজেলার ১০ হাজার ৭৩৬ জন। এসময় কোভিড ১৯ এ ৪ জনের মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ৬০৮ জন। যাদের  নগরে ৪৩৮ জন এবং উপজেলার ১৭০ জন।

 বিএনএনিউজ২৪/ আমিন

Loading


শিরোনাম বিএনএ