30 C
আবহাওয়া
৪:৫৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ৭ দিনের রিমান্ডে ‘শ্যুটার’ মাসুম

৭ দিনের রিমান্ডে ‘শ্যুটার’ মাসুম

৭ দিনের রিমান্ডে ‘শ্যুটার’ মাসুম

বিএনএ ডেস্ক, ঢাকা: শাহজাহানপুরের আমতলা এলাকায় আওয়ামী লীগ নেতা টিপু ও কলেজছাত্রী প্রীতি হত্যা মামলায় গ্রেপ্তার মো. মাসুম ওরফে ‘শ্যুটার’ মাসুমের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২৮ মার্চ) দুপুরে ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. তোফাজ্জেল হোসেনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

দুপুরে মাসুমকে আদালতে উপস্থিত করে তার বিরুদ্ধে ১৫ দিন রিমান্ড আবেদন করে পুলিশ। এর আগে রোববার মাসুমকে গ্রেপ্তার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) বিভাগ। এ দিন ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

হাফিজ আক্তার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুম জানিয়েছেন হত্যাকাণ্ডের তিন দিন আগে টার্গেট ব্যক্তির (টিপু) নাম পান তিনি। মাসুম টিপুকে সরাসরি গুলি করে ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

হত্যাকাণ্ডের পর মাসুম দেশ ত্যাগ করতে সীমান্ত এলাকায়ও চলে গিয়েছিলেন বলে জানিয়েছে গোয়েন্দা বিভাগ।

গত ২৪ মার্চ রাত ১০টার দিকে শাহজাহানপুরের আমতলা এলাকায় অজ্ঞাতপরিচয় অস্ত্রধারীর গুলিতে নিহত হন মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক টিপু ও ২৪ বছর বয়সী কলেজছাত্রী প্রীতি।

২০১৩ সালের ২৯ জুলাই রাজধানীর গুলশানে শপার্স ওয়ার্ল্ড নামে একটি বিপণিবিতানের সামনে খুন হন যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল হক খান মিল্কী। আলোচিত এ হত্যা মামলার অন্যতম আসামি ছিলেন টিপু।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ