24 C
আবহাওয়া
২:২৩ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কর্মস্থলে যোগ দিলেন সিইসি

কর্মস্থলে যোগ দিলেন সিইসি

সিইসি

বিএনএ ডেস্ক, ঢাকা: নির্বাচন কমিশনের পরবর্তী পাঁচ বছরের দায়িত্ব পালনের জন্য কর্মস্থলে যোগ দিয়েছেন নবনিযুক্ত প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। এ সময় তার সঙ্গে অন্য কমিশনাররাও কাজে যোগ দিয়েছেন।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকাল পৌনে দশটায় তিনি আগারগাঁওয়ের জাতীয় নির্বাচন ভবনের কার্যালয়ে পৌঁছান। এরপর একেএকে আসেন বাকি চারজন। ইসির ঊর্ধ্বতন কর্মকতারা তাদের স্বাগত জানান।

এসময় নির্বাচন কমিশনের সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার তাদের ফুল দিয়ে উষ্ণ অভ্যর্থনা জানান। এরপর প্রধান নির্বাচন কমিশনারসহ অন্য কমিশনাররা নিজ নিজ দপ্তরে দায়িত্ব গ্রহণ করেন।

ইসির জনসংযোগ কর্মকর্তা এস এম আসাদুজ্জামান বলেন, সকাল পৌনে দশটায় প্রধান নির্বাচন কমিশনারসহ অন্য কমিশনাররা নিজ দপ্তরে যোগ দিয়েছেন। দুপুর সাড়ে ১২ টায় গণমাধ্যমের সঙ্গে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করবেন তারা।

এর আগে, ইসি গঠনে সার্চ কমিটির কাছ থেকে নাম পাওয়ার পর গত শনিবার সাবেক জ্যেষ্ঠ সচিব কাজী হাবিবুল আউয়ালকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) হিসেবে নিয়োগ দেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। নির্বাচন কমিশনার হিসেবে নিয়োগ পেয়েছেন অবসরপ্রাপ্ত জেলা জজ রাশিদা সুলতানা, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবীব খান, সাবেক জ্যেষ্ঠ সচিব মো. আলমগীর ও আনিছুর রহমান।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ