29 C
আবহাওয়া
৬:৫৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সাম্প্রতিক প্রবেশ করা রোহিঙ্গাদের বের করে দেয়া হবে-পররাষ্ট্রমন্ত্রী

সাম্প্রতিক প্রবেশ করা রোহিঙ্গাদের বের করে দেয়া হবে-পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন

সিলেট:  পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, দেশে আর একজন রোহিঙ্গাকেও ঢুকতে দেয়া হবে না। সম্প্রতি যারা প্রবেশ করেছে, তাদের বের করে দেয়া হবে। সরকারের নীতিগত সিদ্ধান্ত এটি।

শুক্রবার(২৭ জানুয়ারি ২০২৩) সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভা, আইসিইউ ইউনিট-৩ পরিদর্শন ও অসংক্রামক রোগ নিয়ন্ত্রণ কর্নারের উদ্বোধন শেষে সাংবাদিকদের সরকারের এই সিদ্ধান্ত জানান পররাষ্ট্রমন্ত্রী।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেন, সম্প্রতি পার্শ্ববর্তী দেশ মিয়ানমারে ঝামেলা হয়েছে। অভ্যন্তরীণ সংঘাত চলছে। যে কারণে আতঙ্কে কেউ কেউ বাংলাদেশের ভূখণ্ডে প্রবেশ করছে। তাদের বের করে দেয়া হবে।

নিষেধাজ্ঞায় পড়া রাশিয়ার জাহাজ প্রসঙ্গে ড. মোমেন বলেন, রাশিয়ার জাহাজ পণ্য খালাস না করে ফিরে গেছে। সেই মালামাল পেতে কিছুটা দেরি হতে পারে।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল দ্বিতীয় শাখার জন্য দ্রুত জমি অধিগ্রহণের কাজ শুরু করার নির্দেশ দিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেন, ওসমানী হাসপাতালের দ্বিতীয় শাখা হলে সিলেটবাসীকে আর বিদেশে চিকিৎসার জন্য যেতে হবে না। এতে বৈদেশিক মুদ্রা সাশ্রয় হবে, সিলেটের জনগণ অনেক সেবা পাবে, উপকৃত হবে।

বিএনএনিউজ২৪,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ