30 C
আবহাওয়া
১০:৩৮ পূর্বাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ভালোবাসুন খারাপ সময়কে

ভালোবাসুন খারাপ সময়কে


বিএনএ, ডেস্ক: খারাপ সময় মানুষের জীবনে আসা দরকার,খুব দরকার,ভীষণ দরকার । জীবনের একটা স্তরে অর্থনৈতিক মন্দা যাওয়াটাও ভীষণ প্রয়োজন । আপনার রঙীণ জীবন কিছুক্ষণের জন্য একেবারেই সাদাকালো হয়ে যাক , যেতে দিন ওকে। এই সময়টাতে আপনি খুব সহজেই দেখে নিতে পারবেন,অনুভব করতে পারবেন -জীবন মুদ্রার ঐ পিঠ । জীবনের যাত্রাপালায় মানুষের নিরেট অভিনয় ।

আপনি অর্থনীতির রেসে পিছিয়ে গেলেন কেও আপনার জন্য অপেক্ষা করবেনা ।সবাই নিরাপততা চায়। আপনি নিজে কি পেলেন সেটা মূখ্য নয়। আপনার থেকে মানুষ কি আদায় করতে পারলো সেটাই মূখ্য । কারো জন্য অনেক কিছু করে কখনো প্রতিদান আশা করবেন না । যতো আপনই হোক ছেড়ে দিবেন । খারাপ সময় কে ভালোবাসুন,শ্রদ্ধা করুন,সময়ের ওফোড় গুলো হজম করতে শিখুন । খারাপ সময় থাকবেনা ।

সময় পরিবর্তনশীল ।তবে-খারাপ সময় আপনার চোখে আঙ্গুল দিয়ে মানুষ নামক অকৃতজ্ঞ প্রাণী গুলোকে চিনিয়ে দিয়ে যাবে। যারা ভালোবেসেছিলো শুধু আপনার বর্ণিল জীবনকে ,সাদাকালো জীবনকে নয় । জীবনের খারাপ সময় গুলো দাঁড়ানোর ভিত মজবুদ করতে আসে।জীবনের খারাপ সময় শক্তিশালী মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করে যায়, যা ভালো সময়ে কখনই সম্ভব হতো না।খারাপ সময়ে যারা পাশে থাকে, তারাই প্রকৃত পক্ষে আপনজন। খারাপ সময়ে পাশে থাকার মানে শুধু এইনা যে, অর্থ দিয়ে সহযোগিতা করা, একজন সৎ পরামর্শ দাতাও খারাপ সময়ের বন্ধু।

বিএনএনিউজ/রেহানা।

Loading


শিরোনাম বিএনএ