32 C
আবহাওয়া
৭:০৪ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » পটুয়াখালীতে ভোট গণনা নিয়ে সংঘর্ষ, গুলিতে নিহত ১

পটুয়াখালীতে ভোট গণনা নিয়ে সংঘর্ষ, গুলিতে নিহত ১

পটুয়াখালীতে ভোট গণনা নিয়ে সংঘর্ষ, গুলিতে নিহত ১

বিএনএ পটুয়াখালী: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট গণনাকে কেন্দ্র করে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে খালেক (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। অহত হয়েছেন আরও ৫জন। রোববার (২৬ ডিসেম্বর) রাতে উপজেলার চরমোন্তাজ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৮নম্বর ওয়ার্ডে এই সংঘর্ষ হয়।

সে সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলি ছোঁড়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তবে কার গুলিতে খালেক নিহত হয়েছেন সে বিষয়ে এখনও দায়িত্বশীল কোনো পক্ষের বক্তব্য পাওয়া যায়নি।

স্থানীয় সূত্র জানায়, নিহত ব্যক্তি মেম্বার প্রার্থী জিয়ার সমর্থক। নির্বাচন পরবর্তী ভোটগণনা নিয়ে নির্বাচন সংশ্লিষ্টদের সঙ্গে এক মেম্বার প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে বিরোধের জেরে এই ঘটনা ঘটে।

পটুয়াখালীর রাঙ্গাবালী ও কলাপাড়া উপজেলার সাত ইউনিয়নে ভোটগ্রহণ সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে। পরে ভোটগ্রহণ শেষে শুরু হয় গণনা।

জানা গেছে, রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া, চরমোন্তাজ, চালিতাবুনিয়া ও রাঙ্গাবালী সদর ইউনিয়নে (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ চারটিতে ১৮ জন চেয়ারম্যান প্রার্থী, ১৩৬ জন মেম্বার ও ৪৭ জন সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী। এবং কলাপাড়া উপজেলার চাকামইয়া, টিয়াখালী ও  নীলগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৪ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৩১ জন ও সাধারণ সদস্য পদে ১১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ