27 C
আবহাওয়া
৭:২৮ পূর্বাহ্ণ - অক্টোবর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক তোতন বহিষ্কার

চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক তোতন বহিষ্কার

সন্ত্রাসী কার্যক্রম করে বহিষ্কার নগর বিএনপি নেতা তোতন

বিএনএ, চট্টগ্রাম: দখল, সন্ত্রাস, দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং দলের নীতি-আদর্শ-সংহতি পরিপন্থী নানা অভিযোগে চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক এস কে খোদা তোতনকে বহিষ্কার করেছে দলটি। রোববার (২৭ অক্টোবর) দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, দখল, সন্ত্রাস, দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং দলের নীতি-আদর্শ-সংহতি পরিপন্থী নানা অনাচারের কারণে চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক এস কে খোদা তোতনকে প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। অবিলম্বে এ আদেশ কার্যকর হবে বললেও ওই বিবৃতিতে উল্লেখ করা হয়।

এর আগে, শনিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় চট্টগ্রাম নগরের খুলশী থানার সেগুনবাগান এলাকায় থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক ও থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক শাহ আলমের অনুসারীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুপক্ষের ছয়জন আহত হন। ওমর ফারুক নগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক এস কে খোদা তোতনের অনুসারী। এলাকার চাঁদাবাজি, দখল ও আধিপত্য বিস্তারের জেরে এ সংঘর্ষ—বলছে পুলিশ ও বিএনপি সূত্র। বিএনএনিউজ/ নাবিদ/এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ