29 C
আবহাওয়া
৭:০৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » যশোর বিমানবন্দরে ২৫ লাখ টাকাসহ রাজস্ব কর্মকর্তা আটক

যশোর বিমানবন্দরে ২৫ লাখ টাকাসহ রাজস্ব কর্মকর্তা আটক

যশোর বিমানবন্দর

বিএনএ ডেস্ক: বেনাপোল কাস্টমস হাউজের এক সহকারী রাজস্ব কর্মকর্তাকে নগদ ২৫ লাখ টাকাসহ বিমানবন্দরে আটক করা হয়েছে। রাজস্ব কর্মকর্তার নাম খন্দকার মুকুল হোসেন।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে যশোর বিমানবন্দরে তাকে আটক করে একটি বিশেষ গোয়েন্দা সংস্থা। এ সময় তার কাছে নগদ ২৫ লাখ টাকা পাওয়া যায়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা সংস্থা নিজেদের হেফাজতে নেয়।

বেনাপোল কাস্টমস অফিসে কর্মরত একাধিক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেন। তবে কী পরিমাণ টাকাসহ মুকুল হোসেন আটক হয়েছেন-তা তারা নিশ্চিত করতে পারেন নি।

গোয়েন্দা সূত্রে জানা যায়, সেদিন সকালে মুকুল হোসেন ঢাকার আসার জন্য উদ্দেশে যশোর বিমানবন্দরে যান। সেখান থেকে একটি ফ্লাইটে ঢাকার আসার কথা ছিল তার। গোয়েন্দা সংস্থার সদস্যরা আগে থেকেই ‘টাকা পাচারের’ খবর পেয়ে বিমানবন্দরে অবস্থান নেন।

মুকুল বিমানবন্দরে আসার পর তাকে আলাদাভাবে নিয়ে তল্লাশি করা হয়। পরে তার কাছ থেকে ২৫ লাখ টাকা উদ্ধার করে গোয়েন্দা সংস্থার সদস্যা। পরে সেখান থেকে তাকে আটক করা হয়। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য মুকুলকে ঢাকায় নিয়ে আসে গোয়েন্দা সংস্থার সদস্যরা।

সূত্র জানায়, ঢাকায় জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার রাতেই মুকুলকে প্রথমে যশোরে নেয়া হয়। পরে বেনাপোলে নেয়া হবে। মুকুল হোসেনের বাড়ি টাঙ্গাইলে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ