27 C
আবহাওয়া
৮:০০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মোবাইল কিনে না দেয়ায় তরুণের আত্মহত্যা

মোবাইল কিনে না দেয়ায় তরুণের আত্মহত্যা

আত্মহত্যা

বিএনএ, ময়মনসিংহ :ময়মনসিংহের গৌরীপুরে মোবাইল কিনে না দেয়ায় জুনায়েদ হোসেন (১৮) নামে তরুণ ফাঁসিতে ঝুঁলে আত্মহত্যা করেছে।শুক্রবার (২৬ আগস্ট) বেলা ১২ টায় উপজেলার সহনাটী ইউনিয়নের সোনাকান্দি গ্রাম থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত জুনায়েদ হোসেন ওই এলাকার মো. জয়দুল্লাহর ছেলে।

গৌরীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল হুদা বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, জুনায়েদ মোবাইলে আসক্ত ছিল। সম্প্রতি জুনায়েদ বাবার কাছে নতুন মোবাইল কিনে দেয়ার বায়না ধরে। মোবাইল কেনার জন্য তার বাবার কাছে টাকা চায় জুনায়েদ। এই নিয়ে বাবার সাথে অভিমান করে ছিল জুনায়েদ।অভিমান করে গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে বাড়ি থেকে বেড়িয়ে যায় সে। পরে রাতে অনেক সন্ধান করেও তাকে পায়নি।

পরদিন শুক্রবার সকালে বাড়ির পাশে জঙ্গলে লটকন গাছে তাকে ঝুলতে দেখে স্থানীয়রা। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এসআই মো. নাজমুল হুদা বলেন, জুনায়েদ তার বাবার কাছে মোবাইল কিনে দেয়ার আবদার করেছিল। তবে, বাবার সামর্থ না থাকায় মোবাইল কিনে দিতে পারেনি। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ