28 C
আবহাওয়া
৭:৫৮ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » কমলা হ্যারিসের কড়া সমালোচনা করলেন ট্রাম্প

কমলা হ্যারিসের কড়া সমালোচনা করলেন ট্রাম্প


বিএনএ ঢাকা: মার্কিন ভাইস প্রেসিডেন্ট ও ডেমোক্র্যাটিক পার্টির নতুন প্রেসিডেন্ট পদপ্রার্থী কমলা হ্যারিসের কড়া সমালোচনা করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। শনিবার (২৭ জুলাই) দক্ষিণ ফ্লোরিডায় একটি ধর্মীয় সম্মেলনে ট্রাম্প বলেন, কমলা নেতানিয়াহুর বক্তব্য এড়িয়ে গেছেন কারণ ইহুদিদের পছন্দ করেন না। তিনি ইসরায়েলকেও পছন্দ করেন না এবং তিনি বদলাবেন না।

গত বুধবার ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু মার্কিন কংগ্রেসের যৌথ অধিবেশনে ভাষণ দিয়েছেন। ভাষণে তিনি গাজায় চলমান ইসরায়েলের যুদ্ধের পক্ষে সাফাই গেয়ে যুক্তরাষ্ট্রের অব্যাহত সমর্থন চেয়েছেন এবং বিক্ষোভকারীদের উপহাস করেছেন।পূর্ব-পরিকল্পিত নির্বাচনী ক্যাম্পের কারণে নেতানিয়াহুর ভাষণে উপস্থিত ছিলেন না কমলা হ্যারিস।

বিএনএ নিউজ/রেহানা/হাসনা

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার