24 C
আবহাওয়া
৫:৩৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বি এফ ডি সিতে আনন্দ উৎসব

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বি এফ ডি সিতে আনন্দ উৎসব

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বি এফ ডি সিতে আনন্দ উৎসব

বিনোদন ডেস্ক: দেশের বৃহত্তম যোগাযোগ অবকাঠামো স্বপ্নের পদ্মা সেতু গত ২৫শে জুন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্য দিয়ে শুরু হলো স্বপ্নের পদ্মা সেতুর স্বপ্নযাত্রা, খুলল দেশের দক্ষিণাঞ্চলের সঙ্গে সড়কপথে যোগাযোগের দুয়ার।

দেশের বৃহত্তম এই সেতুর উদ্বোধন উপলক্ষে সোমবার (২৭ জুন) সকাল ১১টায় বিএফডিসি চত্বর থেকে বাংলাদেশ চলচ্চিত্র পরিবার এর আয়োজনে নায়ক আলমগীর এর নেতৃত্বে এক আনন্দ র‌্যালি বের করা হয়।

এতে অংশগ্রহণ করেন চলচ্চিত্র প্রজোযক, পরিচালক,চিত্রগ্রাহক,শিল্পী সহ সকল সংগঠনের নেতাকর্মীরা।র‌্যালিটি বিএফডিসি চত্বর থেকে বের হয়ে হাতিরঝিল মোড় ঘুরে আবার বিএফডিসি চত্বর এ পরিচালক সমিতির কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এসময় নায়ক আলমগীর বলেন, বাংলাদেশী হিসেবে আমি গর্বিত। ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের গর্ব। তার সুদৃঢ় নেতৃত্বে দেশ ক্রমেই উন্নত থেকে উন্নত হচ্ছে। তার অন্যতম প্রমাণ স্বপ্নের পদ্মা সেতুর বাস্তবায়ন। যা আমাদের পুরো বাংলাদেশের মানুষের গর্ব। এই সেতুর মাধ্যমে ২১টি জেলার মানুষ পদ্মা পার হলেও আমি মনে করছি পুরো দেশের মানুষ এই সেতুর সুফল ভোগ করতে পারবেন।’

 

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বি এফ ডি সিতে আনন্দ উৎসব
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বি এফ ডি সিতে আনন্দ উৎসব

নায়ক ফেরদৌস বলেন, ‘পদ্মা সেতু আমাদের স্বপ্ন। সেই স্বপ্ন দেখতে আমাদের সাহস দেখিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার একান্ত সিদ্ধান্ত এবং একাগ্রতায় পদ্মা সেতু চালু হয়েছে এবং  আমাদের জীবনের  শ্রেষ্ঠ অর্জন। একটা বিরাট বড় ইতিহাসের সাক্ষী হলাম।

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন চিত্রনায়িকা নিপুণ বলেন, ‘পদ্মা সেতু, স্বপ্নের অবিস্মরণীয় বাস্তবতা। লক্ষ্য যদি স্থির থাকে, সততা, দৃঢ়তা, নিষ্ঠা, সাহসিকতা, অবিচল আত্মবিশ্বাস মানুষকে তার অভীষ্ট লক্ষ্যে পৌঁছাবেই। ধন্যবাদ প্রধানমন্ত্রীকে আমাদের পদ্মা সেতু উপহার দেয়ার জন্য।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, খ্যাতিমান পরিচালক কাজী হায়াত প্রমুখ।

বিএনএ/রিপন রহমান খান

Loading


শিরোনাম বিএনএ