29 C
আবহাওয়া
৫:৪৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ইবিতে গুচ্ছভুক্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

ইবিতে গুচ্ছভুক্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন


বিএনএ, ইবি: গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের ২০২২-২৩ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে ‘সি’ ইউনিট (বাণিজ্য)-এর ভর্তি পরীক্ষা ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) কেন্দ্রে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে সম্পন্ন হয়েছে।

শনিবার (২৭ মে) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদ ভবনে অনুষ্ঠিত এই ভর্তি পরীক্ষায় প্রায় শতভাগ পরীক্ষার্থী অংশগ্রহণ করে। ইসলামী বিশ্ববিদ্যালয় কেন্দ্রে ১ হাজার ৪শত ১৬ জন ভর্তিচ্ছু শিক্ষার্থীর আসন বিন্যাস করা হয়।

পরীক্ষা চলাকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম হল পরিদর্শন করেন। এসময় উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান, ‘সি’ ইউনিটের সমন্বয়কারী ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক মোঃ সাইফুল ইসলাম প্রমুখ তার সাথে উপস্থিত ছিলেন।

ভর্তি পরীক্ষায় নিরাপত্তাব্যবস্থা নিশ্চিত করতে কুষ্টিয়া ও ঝিনাইদহ জেলা পুলিশের পাশাপাশি র‌্যাব ও গোয়েন্দা সংস্থার সদস্যদের মোতায়েন করা হয়। অপরাধ দমনে মনিটরিংয়ে ছিলেন ভ্রাম্যমান আদালত। বিএনসিসি ও রোভার-স্কাউট সদস্যরা শৃঙ্খলারক্ষাসহ বিভিন্নভাবে পরীক্ষার্থীদের সহযোগিতায় নিয়োজিত ছিলেন।

বিএনএ/ তারিক সাইমুম,ওজি

Loading


শিরোনাম বিএনএ