27 C
আবহাওয়া
৭:৪৯ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সীমানার গাছ নিয়ে হামলার ঘটনায় যুবকের মৃত্যু

সীমানার গাছ নিয়ে হামলার ঘটনায় যুবকের মৃত্যু


বিএনএ, কক্সবাজার: কক্সবাজার সদরের খুরুশকুল তেতৈয়া সওদাগর পাড়ায় সীমানার গাছ কাটতে বাধা দেওয়ায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ছৈয়দুল হক (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেছে। তবে এখন পর্যন্ত এ ঘটনায় জড়িত কেউ আটক হয়নি।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছৈয়দুল হক মারা যান।

ছৈয়দুল হক ওই এলাকার মৃত ছৈয়দ আলমের ছেলে। তিনি ৩ ছেলে ২ মেয়ে সন্তানের জনক। পেশায় অটোরিকশাচালক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহজাহান সিদ্দিকী। তিনি জানান, ছৈয়দুল হকের বসতভিটার সীমানার একটি গাছ নিয়ে পার্শ্ববর্তী ইউসুফের সঙ্গে দীর্ঘদিন বিরোধ ছিল। এরই মধ্যে প্রতিপক্ষের লোকজন গাছটি কাটতে গেলে ছৈয়দুল হক বাধা দেয়। এর জের ধরে গত ২৪ এপ্রিল রাত এবং পরের দিন সকালে ইউসুফ, তার ছেলে ওমর হামজা, ইসমাইলসহ আরও কয়েকজন মিলে ছৈয়দুল হককে দুই দফা মারধর করে। এসময় কুড়াল দিয়ে ছৈয়দুল হকের মাথায় আঘাত করা হলে তিনি গুরুতর আহত হন। উদ্ধার করে তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। পরে অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মারা যান ছৈয়দুল হক।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম বলেন, সীমানা বিরোধ নিয়ে হামলার ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। বিস্তারিত খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএ/ফরিদুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ