29 C
আবহাওয়া
৮:০৮ পূর্বাহ্ণ - জুন ১, ২০২৩
Bnanews24.com
Home » সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবকের মৃত্যু

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবকের মৃত্যু

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবকের মৃত্যু

বিএনএ বিশ্ব ডেস্ক : সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মো.মনির হোসেন ভুঁইয়া (৩৫) নামে এক বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। রোববার (২৬ মার্চ) বাংলাদেশ সময় বিকেল ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত মনির জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ গ্রামের ইমাম হোসেন ভুঁইয়ার ছেলে।

নিহত মনির হোসেনের বড় ভাই নজরুল ইসলাম ভুঁইয়া সোমবার (২৭ মার্চ) দুপুরে জানান, জীবিকার তাগিদে প্রায় দশ বছর আগে সৌদি আরবে পাড়ি জমায় মনির হোসেন। মনির রিয়াদ শহরের একটি বলদিয়া কোম্পানিতে পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কর্মরত ছিল। প্রতিদিনের মতো গত রোববারও কাজে যায় মনির। ওইদিন দুপুরের দিকে রাস্তার পাশে পরিষ্কারের কাজ করছিল। এমন সময় পেছন দিক থেকে ছুটে আসা দ্রুতগতির একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায় মনির।

তিনি আরও বলেন, আমার ভাইয়ের সঙ্গে থাকা অপর এক বাংলাদেশি আমাদের এবং একই শহরে অন্য এলাকায় কর্মরত আমার অপর দুই ভাই শরিফুল ইসলাম ও সাইফুল ইসলাম ভুঁইয়াকে মৃত্যুর বিষয়টি জানায়। মরদেহটি সেখানকার হাসপাতালের মর্গে রয়েছে।

দেশের বাড়িতে মনির হোসেন ভুঁইয়ার মা-বাবা, ভাই-বোনসহ তার স্ত্রী ও মনিরা আক্তার নামে ছয় বছর বয়সী একটি মেয়ে রয়েছে। তার মৃত্যুতে পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের দাবি নিহত ছেলের মরদেহ যেন সরকারিভাবে দ্রুত দেশের আনার ব্যবস্থা করা হয়।

বিএনএনিউজ/ বিএম

Total Viewed and Shared : 110 


শিরোনাম বিএনএ