23 C
আবহাওয়া
৬:৫৩ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে ইয়াবা পাচারকালে নারীসহ আটক ২

কক্সবাজারে ইয়াবা পাচারকালে নারীসহ আটক ২


বিএনএ, কক্সবাজার : কক্সবাজারে টেকনাফ ও উখিয়ায় র‌্যাব পৃথক অভিযানে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে।  সোমবার (২৭ ফেব্রুয়ারি) র‌্যাব এ কথা জানায়।

র‍্যাব জানায়, গত ২৬ ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৩টার দিকে র‌্যারেব একটি টিম টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিবপাড়ায় জনৈক মজুন নানার ভাড়া ঘরে অভিযান চালায়। এসময় শাহপরীর দ্বীপ জালিয়া পাড়ার ইমাম শরীফের মেয়ে সনজিদা বেগম (৩৪) কে আটক করে। পরে  আটককৃত মহিলার ঘর তল্লাশি করে ৬হাজার ৭শ পিস ইয়াবা পাওয়া যায়।

অপরদিকে রাত ৮টার দিকে  গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া কলেজ গেইটের বিপরীত পাশে মেসার্স নূরুল আলম এন্টারপ্রাইজ নামক দোকানের সামনে থেকে গ্রেপ্তার করা হয় জাহিদ হোসেন (২২) কে। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে ২৮হাজার ৩শ ৮০পিস ইয়াবা পাওয়া যায়।

সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম ) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী। তিনি জানান, পৃথক অভিযানে উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আটককৃত  নারী-পুরুষের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে  টেকনাফ ও উখিয়া থানায় পৃথক  মামলা করা হয়েছে।

বিএনএনিউজ/ফরিদুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ