29 C
আবহাওয়া
৬:৫৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাঙ্গামাটিতে যৌথবাহিনীর অভিযান, একে-৪৭সহ গোলাবারুদ উদ্ধার

রাঙ্গামাটিতে যৌথবাহিনীর অভিযান, একে-৪৭সহ গোলাবারুদ উদ্ধার

রাঙ্গামাটিতে যৌথবাহিনীর অভিযান, একে-৪৭সহ গোলাবারুদ উদ্ধার

বিএনএ রাঙ্গামাটি: রাঙ্গামাটি সদরের ত্রিপুরা পাড়ায় সন্ত্রাসীদের আস্তানায় অভিযান চালিয়ে একে-৪৭ ও গোলাবারুদ উদ্ধার করেছে যৌথবাহিনী। শুক্রবার (২৬ নভেম্বর) সকালে ত্রিপুরা পাড়ার দুর্গম পাহাড়ে এই অভিযান পরিচালনা করা হয়।

সন্ত্রাসীদের আস্তানা থেকে একে-৪৭, বিদেশি পিস্তল, বিপুল সংখ্যক গোলাবারুদ, আড়াই লাখ টাকা, চাঁদাবাজির রশিদ ও পোশাক উদ্ধার করা হয়েছে। তবে অভিযানে কাউকে আটক করতে পারেনি যৌথবাহিনী।

সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গামাটি অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ। তিনি বলেন, ভোরে সদরের বন্দুকভাঙা ইউনিয়নের বামে ত্রিপুরা পাড়ার দুর্গম এলাকায় যৌথবাহিনীর অভিযানে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

নিরাপত্তা বাহিনীর সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে প্রসীত বিকাশ খীসা নেতৃত্বাধীন ইউপিডিএফের একটি আস্তানায় অভিযান পরিচালনা করে সেনাবাহিনীর একটি দল। অভিযানের খবর পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে একটি ঘর থেকে একটি একে-৪৭, বিদেশি পিস্তল, গোলাবারুদ ও নগদ অর্থ উদ্ধার করে তারা।

প্রসীত বিকাশ খীসা নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)’র গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি অংগ্য মারমা বলেন, এই ঘটনার সঙ্গে তারা কোনোভাবেই জড়িত না। ইউপিডিএফ কোনোভাবেই অস্ত্রের রাজনীতি করে না। এটি পাহাড়ে যে কোনো ঘটনায় ইউপিডিএফকে দায়ী করার এক অপরাজনীতির অংশ বলে উল্লেখ করেন তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ