29 C
আবহাওয়া
৫:১৮ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে আজ ১২ ঘণ্টা শিথিল কারফিউ

চট্টগ্রামে আজ ১২ ঘণ্টা শিথিল কারফিউ

ARMY

বিএনএ ডেস্ক: চট্টগ্রাম মহানগরী ও জেলায় আজ শুক্রবার (২৬ জুলাই) সাপ্তাহিক ছুটির দিনে কারফিউ ১২ ঘণ্টার জন্য শিথিল করা হয়েছে। এদিন, সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিরতি দিয়ে আবারও কারফিউ বলবৎ থাকবে বলে জানিয়েছে প্রশাসন।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দিবাগত রাতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সারাদেশে চলমান পরিস্থিতির প্রেক্ষিতে কারফিউ জারির কারণে জনজীবনে স্বস্তি এসেছে। এরইমধ্যে অফিস-আদালত খুলেছে। শুক্রবার ছুটির দিনে মানুষকে নানা কাজে বাইরে বের হতে হয়। যেহেতু পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হয়ে আসছে তাই শুক্রবার ছুটির দিনে কারফিউ বারো ঘণ্টার জন্য শিথিল করা হয়েছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার