34 C
আবহাওয়া
১:০১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বাবা-ছেলে-জামাতা মিলে বাসায় বসাতেন ইয়াবার হাট

বাবা-ছেলে-জামাতা মিলে বাসায় বসাতেন ইয়াবার হাট


বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীতে ইয়াবাসহ একই পরিবারের চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার চারজনের মধ্যে রয়েছেন বাবা, দুই ছেলে ও জামাতা। তারা পারিবারিকভাবে ইয়াবার ব্যবসায় যুক্ত। পুলিশের ভাষ্য, কক্সাবাজারের উখিয়া থেকে কম দামে ইয়াবা সংগ্রহ করে জামালখানের একটি বাসায় বিক্রি করতেন এ পরিবারটি।

শুক্রবার (২৫ জুন) রাতে চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানার জামালখান বাই লেইনের একটি ভবনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩ হাজার ৩০০ ইয়াবাসহ নগদ দুই লাখ টাকা জব্দ করেছে পুলিশ। শনিবার (২৬ জুন) বিষয়টি জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন।

গ্রেপ্তারকৃতরা হলেন: মো. জোবাইর (৫৫), মো. ফারেছ (২৬), মালেক (২৪) ও নিয়াজ মোর্শেদ (২৮)। গ্রেপ্তারকৃতদের মধ্যে ফারেছ ও মালেক আপন ভাই। ৫৫ বছর বয়সী জুবাইর হলেন তাদের বাবা। নিয়াজ মোর্শেদ হলেন জুবাইর’র মেয়ের জামাই।

পুলিশ জানায়, গ্রেপ্তারের পর জুবাইরের কাছ থেকে ৭শ’ পিস ইয়াবা, ফারেস ও মালেকের কাছ থেকে দুই হাজার পিস ও নিয়াজ মোর্শেদের কাছ থেকে ৬শ’ পিস ইয়াবা জব্দ করা হয়। তাছাড়া তাদের কাছ উদ্ধার করা হয় ইয়াবা বিক্রির নগদ দুই লাখ টাকা।

ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, গ্রেপ্তার বাবা, ছেলে ও জামাতা পরস্পর যোগসাজশে ইয়াবা কারবারে জড়িত, এসব তথ্য তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। তারা পারিবারিকভাবে ইয়াবার ব্যবসায় যুক্ত। কক্সবাজারের উখিয়া থেকে ইয়াবা এনে নিজ বাসায় রেখে বিক্রি করে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করতে পেরেছি। একজন পালাতে সক্ষম হয়।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতের মধ্যে মো. ফারেছের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা আছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ