30 C
আবহাওয়া
৫:২২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » “ভোটাধিকার গণতন্ত্র ও বাক স্বাধীনতা ফিরিয়ে দিতে চাই”

“ভোটাধিকার গণতন্ত্র ও বাক স্বাধীনতা ফিরিয়ে দিতে চাই”

“ভোটাধিকার গণতন্ত্র ও বাক স্বাধীনতা ফিরিয়ে দিতে চাই”

বিএনএ, ঝিনাইদহ : বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, জনগনের ভোটাধিকার, গণতন্ত্র ও বাক স্বাধীনতা ফিরিয়ে দিতে আমরা যে লড়াই শুরু করেছি তা একটি নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে শেষ হবে। এর বাইরে আর কোন পথ খোলা নেই। বৃহস্পতিবার ( ২৬ মে ) ঝিনাইদহ জেলা বিএনপির কার্যালয়ে ২৮ মে ঝিনাইদহ জেলা বিএনপির সম্মেলন উপলক্ষ্যে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশে একটি জবাবদিহি ও জনপ্রতিনিধিত্ব সরকার গঠনের মাধ্যমে জাতির বুকে চেপে বসা দুঃশাসনের অবসান ঘটানো বিএনপির প্রধান লক্ষ্য। এই লক্ষ্য অর্জনে অতীতের মতো দেশের গণমাধ্যম ও সাংবাদিকদের পাশে চাই। আমরা এক হিরক রাজার দেশে বসবাস করছি। মানুষ কথা বলতে পারছে না। সাংবাদিকরা লিখতে পারছে না। এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখলে এমনকি লাইক কমেন্ট করলেও কালো আইন তৈরী করে নিপীড়ন করা হচ্ছে। বছরের পর বছর হাসিনার নিষ্ঠুর গারাগারে বন্দি রাখা হচ্ছে।

জেলা বিএনপির আহবায়ক এডভোকেট এস এম মশিয়ূর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু, কেন্দ্রীয় নেতা আমিরুজ্জামান খান শিমুল, জেলা বিএনপির সদস্য সচিব এড এম এ মজিদ, জেলা বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান কমিশনার এড দবির হোসেন, দলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক, একেএম ওয়াজেদ, জাহিদুজ্জামান মনা, আক্তারুজ্জামান, আব্দুল মজিদ বিশ্বাস, মুন্সি কামাল আজাদ পান্নু, আশরাফুল ইসলাম পিন্টু, মহেশপুরের দবির উদ্দীন ও মেহেদী হাসান রনি উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ২৪.কম/আতিক রহমান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ