34 C
আবহাওয়া
৮:৪১ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে সেতু ধসে নিচে পড়লো লরি-প্রাইভেটকার

ময়মনসিংহে সেতু ধসে নিচে পড়লো লরি-প্রাইভেটকার


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের একটি লোহার সেতু ধসে পড়েছে। এসময় সেতুর ওপরে থাকা একটি লরি ও প্রাইভেটকার নিচে পড়ে যায়। এই ঘটনায় আহত হয়েছেন দু’জন।

বুধবার (২৬ এপ্রিল) বিকেল পৌনে ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) নুরে আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকা থেকে ময়মনসিংহগামী লেনের লোহার ব্রিজে একটি ২৪ চাকার লড়ি ট্রান্সফরমার নিয়ে উঠলে সেতুটি ধসে পড়ে। এসময় সেতুতে একটি প্রাইভেটকার ছিল সেটিও নিচে পড়ে যায়। সেতুটি ধ্বসে পড়ার পর একটি লেনে ঢাকা-ময়মনসিংহগামী সকল যানবাহন চলাচল করছে।

এ বিষয়ে ত্রিশাল ফায়ার স্টেশনের সাব-অফিসার আবুল কালাম বলেন, ময়মনসিংহগামী একটি ২৪ চাকার একটি লড়ি ট্রান্সফরমান নিয়ে লোহার ব্রীজে উঠার সাথে সাথে ধ্বসে পড়ে। এসময় একটি প্রাইভেটকার ছিল ওই ব্রীজের উপর। প্রাইভেটকারে থাকা ৫ জনের মাঝে দুইজন আহত হয়েছেন। ব্রীজটি প্রায় ১০০ ফুট ধ্বসে পড়ে। এখনো উদ্ধার অভিযান শুরু হয়নি। এই লড়ি পুলিশ বা ফায়ার সার্ভিসের পক্ষে উদ্ধার করা সম্ভব নয়। এই লড়ি ও ট্রান্সফরমার উদ্ধার করতে হলে বড় ক্রেন লাগবে বলেও জানান তিনি।

বিএনএ/হামিমুর, এমএফ,জিএন

Loading


শিরোনাম বিএনএ