36 C
আবহাওয়া
২:০৭ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা

ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা

ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধে সুফিয়া খাতুন (৪৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৬ মার্চ) সকালে সালটিয়া ইউনিয়নের দক্ষিণ পুখুুরিয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সুফিয়া খাতুন ওই এলাকার সিরাজুল ইসলামের স্ত্রী।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, সিরাজুল ইসলামের সাথে দীর্ঘদিন যাবৎ তার সৎ ভাই সাত্তার, সূর্যত আলী, হেকমত ও আজিজুলের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকালে ওই জমিতে সিরাজুলের তৈরী দোকান ঘর ভাংচুর করে সাত্তার ও তার লোকজন। এমন খবর পেয়ে সিরাজুল ও তার লোকজন ঘটনাস্থলে পৌছালে দুই পক্ষের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে সিরাজুল ও তাঁর লোকজন চলে গেলে কিছুক্ষণ পর আবারও সূর্যত আলী ও তার লোকজন সিরাজুলের বাড়িতে হামলা করে। এসময় সিরাজুলের স্ত্রী সুফিয়া খাতুন একা বাড়িতে ছিলেন। প্রতিপক্ষের হামলার ভয়ে নিজের জীবন বাঁচাতে দৌড়ে সুফিয়া খাতুন শৌচাগারে লুকায়। এসময় হামলাকারীরা খুঁজতে খুঁজতে শৌচাগারে গিয়ে সুফিয়ার ওপর হামলা করে। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুফিয়া খাতুনকে মৃত ঘোষনা করেন।

ওসি ফারুক আহমেদ আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সাবিনা (৩৫), শিল্পী আক্তার (৩০) ও ফিরোজাকে (৪৫) গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর রহমান,ওজি

Loading


শিরোনাম বিএনএ