30 C
আবহাওয়া
২:৪২ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » খাগড়াছড়িতে জজশীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি’র সভা

খাগড়াছড়িতে জজশীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি’র সভা

খাগড়াছড়িতে জজশীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি’র সভা

বিএনএ, খাগড়াছড়ি : খাগড়াছড়িতে জজশীপ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি’র উদ্যোগে বিচারাধীন মামলা নিষ্পত্তি ও অবকাঠামো উন্নয়ন সংক্রান্ত বিষয়ে নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ মো. শাহীন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট হাইকোর্ট বিভাগ কর্তৃক গঠিত অধস্তন আদালতের মনিটরিং কমিটির আওতায় চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লা।

সভায় প্রধান অতিথি বিচারপতি মো.কামরুল হোসেন মোল্লা খাগড়াছড়ি জেলার বিভিন্ন আদালতে বিচারাধীন মামলা নিষ্পত্তি ও আদালতের অবকাঠামোগত উন্নয়ন বিষয়ে বিদ্যমান সমস্যা নিয়ে বিস্তারিত আলোচনা করার পাশাপাশি সমস্যাগুলো সমাধানে প্রয়োজনীয় নির্দেশনা দেন।

এসময় জেলার বিভিন্ন আদালতের বিজ্ঞ বিচারক, জেলা আইনজীবী সমিতির সভাপতি আশুতোষ চাকমা ও সাধারণ সম্পাদক বেদারুল ইসলামসহ সংশ্লিষ্ট সকলেই উপস্থিত ছিলেন। বিচারপতি মো.কামরুল হোসেন মোল্লা তাঁর বক্তব্যে শুরুতেই জাতির জনকসহ স্বাধীনতা যুদ্ধে জীবন উৎসর্গকারী সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এর আগে গত বুধবার (২২ মার্চ) বিচারপতি মো.কামরুল হোসেন মোল্লা খাগড়াছড়ি জেলা ও দায়রা জজের বিচারক, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, অতিরিক্ত জেলা জজ ও দায়রা জজ, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ গণপূর্তের নির্বাহী প্রকৌশলীর সাথে একান্ত মতবিনিময় করেন। সভায় সঞ্চালনায় ছিলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফরিদ আলম।

বিএনএনিউজ/ আনোয়ার হোসেন, বিএম

Loading


শিরোনাম বিএনএ