29 C
আবহাওয়া
৯:৪৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আইপিএলের উদ্দেশে ২৮ তারিখ যাচ্ছেন সাকিব

আইপিএলের উদ্দেশে ২৮ তারিখ যাচ্ছেন সাকিব

৩ কোটি ২০ লাখ রুপিতে বিক্রি সাকিব

স্পোর্টস ডেস্ক: অনেক জল্পনা-কল্পনার অবশান ঘটিয়ে পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ীই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটে খেলতে যাচ্ছেন বাংলাদেশ দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। রবিবার (২৮ মার্চ) কলকাতার উদ্দেশে দেশ ছাড়বেন তিনি। গত ২০ মার্চ (শনিবার) দেওয়া অনলাইন সাক্ষাৎকারকে কেন্দ্র করে সাকিবের অনাপত্তিপত্র বিষয়ক যে সংশয়ের দেখা দিয়েছিল, তা নিয়ে আর কোনো ধোঁয়াশা নেই। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সাকিবকে আইপিএল খেলতে বাধা দেওয়া হবে না- এমনটাই জানাচ্ছে জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজ।

সাকিবের বোমা ফাটানো সাক্ষাৎকারের পরিপ্রেক্ষিতে আইপিএল অনাপত্তিপত্র পুনর্বিবেচনার কথা বলেছিলেন বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান। তবে সেটি আর হচ্ছে না বলে জানিয়েছেন বোর্ডের কর্মকর্তা ইসমাইল হায়দার মল্লিক। ফলে নিজের পরিকল্পনা মোতাবেকই সব করতে পারবেন সাকিব।

গত ১৬ মার্চ তৃতীয় সন্তানের জনক হওয়ার পর সপ্তাহখানেকের মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন সাকিব। গত মঙ্গলবার প্রথম প্রহরে ঢাকায় পা রাখেন তিনি। তার আগে ২১ মার্চ আইপিএলের অনাপত্তিপত্রের বিষয়ে নতুন করে ভাবার কথা বলেছিলেন আকরাম। কিন্তু সেটির ব্যাপারে বোর্ড কোনো সিদ্ধান্ত নেয়নি।

এ বিষয়ে ক্রিকবাজকে ইসমাইল হায়দার মল্লিক বলেছেন, সাকিবের অনাপত্তিপত্রের বিষয়টি আগের মতোই থাকবে এবং সে আইপিএলে অংশ নিতে পারবে।

তিনি এটিও জানিয়েছেন, সাকিব যদি নিজ থেকে শ্রীলংকা সফরে যাওয়ার কথা বলতেন, তাহলে অনাপত্তিপত্রের বিষয়ে নতুন করে ভাবত বোর্ড। যেহেতু সেটি হচ্ছে না, তাই ২৮ মার্চ সাকিবকে ভারত যাওয়া থেকে আটকাবে না বিসিবি। কলকাতা গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন সাকিব। সেখানে সাতদিনের কোয়ারেন্টাইন পর্ব শেষ করে অনুশীলনে নামবেন তিনি।

সাকিবকে ছুটি দেওয়া হয়েছে ৪৮ দিনের জন্য। অর্থাৎ মে মাসের ১৮ তারিখে শেষ হয়ে যাবে তার ছুটি। আগামী ২০ মে থেকে ঘরের মাঠে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজে অংশ নেবেন তিনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ