34 C
আবহাওয়া
১০:৩২ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ছাত্রলীগের তদন্ত কমিটির ওপর আস্থা নেই: ফুলপরী

ছাত্রলীগের তদন্ত কমিটির ওপর আস্থা নেই: ফুলপরী

ছাত্রলীগের তদন্ত কমিটির ওপর আস্থা নেই: ফুলপরী

বিএনএ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে নির্যাতনের ঘটনায় ছাত্রলীগ গঠিত তদন্ত কমিটির সামনে নিজের বক্তব্য তুলে ধরতে ক্যাম্পাসে যাবেন না। এ কথা জানিয়ে ছাত্রলীগের এই তদন্ত কমিটি বিষয়ে নির্যাতিত শিক্ষার্থী ফুলপরী বলেন, তাদের প্রতি কোনো আস্থা নেই। কারণ, ঘটনার পর এত দিন হয়ে গেলেও তারা (ছাত্রলীগ) কিছুই করেনি। এতদিন পর তাদের ওপর আর কীভাবে আস্থা রাখব?

রোববার (২৬ ফেব্রুয়ারি) ফুলপুরী বলেন, শনিবার ছাত্রলীগের তদন্ত কমিটির সদস্য তাকে কল দিয়েছিলেন। বক্তব্য তুলে ধরতে আজ কমিটির সামনে যেতে বলেছিলেন। কিন্তু নিরাপত্তাজনিত কারণে ক্যাম্পাসে যাবেন না বলে জানান ফুলপুরী।

ভুক্তভোগী বলেন, ছাত্রলীগের তদন্ত কমিটির পক্ষ থেকে কল পাওয়ার পর তিনি প্রক্টর স্যারকে বিষয়টি জানিয়েছেন। নিরাপত্তার বিষয় উল্লেখ করলে তিনি বলেছেন, ক্যাম্পাসে গেলে যেন তাকে জানাই। ক্যাম্পাসে তিনি নিরাপত্তা হয়তো দেবেন, কিন্তু বাড়ি থেকে প্রায় ৭৫ কিলোমিটার পথ পাড়ি দেয়ার সময়ে নিরাপত্তা দেবে কে?

এ ঘটনায় ছাত্রলীগের ৪ সদস্যের কমিটির সদস্য ও ইবি শাখা ছাত্রলীগের সহসভাপতি বনি আমিন বলেন, ঘটনার পর পরই তদন্ত কমিটি গঠন করা হয়। এই কমিটির প্রধান ইবি শাখা ছাত্রলীগের সহসভাপতি মুন্সি কামরুল হাসান।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ