বোয়ালখালীতে টেম্পু-অটোরিকশার সংঘর্ষে নিহত ১

বিএনএ, বোয়ালখালী: চট্টগ্রামের বোয়ালখালীতে সিএনজিচালিত টেম্পু ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ জসিম (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন এক শিশু ও এক মহিলা।

বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা ৬ টায় উপজেলার আরকান সড়কের এন. মোহাম্মদ প্লাস্টিক কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জসিম বোয়ালখালী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের রঞ্জু টেন্ডল বাড়ির মৃত সুলতান আহমদের ছেলে। তার ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে। জসিম দিন মজুরির কাজ করতেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. চন্দ্রিমা বড়ুয়া জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়। তারা সবাই আশঙ্কাজনক ছিলেন। গুরুতর আহতদের নাম ও ঠিকানা তাৎক্ষণিক কেউ জানাতে পারেননি।

জসিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর পাঁচলাইশ মডেল থানার উপপরিদর্শক (এসআই) জসিম উদ্দিন। তিনি জানান, রাত ৮ টার দিকে জসিমকে চমেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোমদণ্ডী ফুলতল মোড় থেকে আসা অটোরিকশার সাথে শাকপুরা থেকে আসা টেম্পুর মুখোমুখি সংর্ঘষ হয়। এতে অটোরিকশার যাত্রী এক শিশু, এক মহিলা ও একজন পুরুষ আহত হন। তাদের উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চমেক হাসপাতালে রেফার করে চিকিৎসক।

বিএনএ/বাবর, এমএফ