31 C
আবহাওয়া
৬:০৩ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে ছিনতাইকৃত টাকাসহ আটক তিন কলেজ ছাত্র

মিরসরাইয়ে ছিনতাইকৃত টাকাসহ আটক তিন কলেজ ছাত্র

মিরসরাইয়ে ছিনতাই করতে গিয়ে আটক তিন কলেজ ছাত্র

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি: মিরসরাইয়ে টাকা ছিনতাই করতে গিয়ে রাজীব দেবনাথ (২৮), ইয়াসিন আরাফাত (২৪) ও রিয়াদ হোসেন (২৪) নামে তিন কলেজ ছাত্রকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে উপজেলার নিজামপুর কলেজ এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইয়ের ঘটনায় ভুক্তভোগি ব্যবসায়ি মো: শাহাব উদ্দিন বাদি হয়ে মিরসরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ঘটনার বিবরণে জানাজায়, শাহাবুদ্দিন নামে ব্যাবসায়ি  মিরসরাইয়ের এক প্রবাসীর পরিবারকে টাকা দিতে নিজামপুর এলাকায় যান। এসময় শাহাবুদ্দিনকে আটক করে তিন যুবক মারধর করে ও ধারালো অস্ত্রের মুখে নগদ ৮২ হাজার ৫শ টাকা, কুয়েতি ৫০দিনার ও ওমানি ৫০দিনার ছিনিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় শাহাবুদ্দিনের চিৎকারে আশপাশের মানুষ জড়ো হয়ে ছিনতাইকারীদের ধাওয়া দিয়ে আটক করে।

আটককৃতরা হলো ১৬নং সাহেরখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ড মঘাদিয়াঘোনা এলাকার ছালেহ আহম্মদ এর ছেলে ইয়াসিন আরাফাত (২৪), ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড উত্তর ওয়াহেদপুর গনু বেপারী বাড়ির আব্দুর রশিদের ছেলে রিয়াদ হোসেন (২৪) ও একই ইউনিয়নের ২নং ওয়ার্ড ফরফরিয়া গ্রামের ভৈরব মহাজন বাড়ির সাধন চন্দ্র নাথের ছেলে রাজীব দেবনাথ (২৮)।

স্থানিয়রা বিষয়টি মিরসরাই থানা পুলিশকে জানালে নিজামপুর ফাঁড়ি পুলিশের একটি টিম তাদের আটক করে থানায় নিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত টাকা ও দিনার উদ্ধার করা হয়। আটক ইয়াসিন আরাফাত ও রিয়াদ হোসেন নিজামপুর সরকারী কলেজের বিবিএস পাশ প্রথম বর্ষের ও রাজীব দেবনাথ চট্টগ্রাম কমার্স কলেজের মাষ্টার্স শিক্ষার্থী বলে জানা গেছে।

এব্যাপারে নিজামপুর সরকারী কলেজের অধ্যক্ষ রফিক উদ্দিনকে ফোন করা হলে তার ফোন সংযোগ পাওয়া যায়নি। নিজামপুর ফাঁড়ির ইনচার্জ এসআই রিয়াজ উদ্দিন জানান, স্থানিয়দের সহায়তায় ৩ছিনতাইকারীকে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করেছি।

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, ছিনতাইকৃত টাকার পুরোটাই উদ্ধার হয়েছে। এছাড়া ছিনতাই কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে মামলা গ্রহণপূর্বক হাজতে প্রেরণ করা হয়েছে।

বিএনএনিউজ২৪, আশরাফ উদ্দিন,জিএন

Loading


শিরোনাম বিএনএ